• শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৬ ১৪২৮

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪৩

শরীয়তপুর বার্তা

ভিকি-ক্যাটরিনার বিয়েতে অতিথিদের জন্য ৫৯ শর্ত!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২১  

বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ের অনুষ্ঠান নিয়ে ভক্তদের আগ্রহ বেড়েই চলছে। এই তারকাদ্বয় তাদের বিয়ে নিয়ে এখনো কোনো তথ্য প্রকাশ্যে আনেনি, তবে একে একে ফাঁস হচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠান নিয়ে নানা তথ্য।

গুঞ্জন রয়েছে, ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারাতে বসবে ক্যাটরিনা-ভিকির বিয়ের আসর। দাওয়াত পেয়েছেন বলিউডের নামজাদা বহু তারকা। তবে যে অতিথিরা বিয়েতে আসবেন, তাদের সবাইকে চুক্তিতে (NDA) স্বাক্ষর করতে হবে। স্বাক্ষর করা ফর্ম পাঠালেই বারকোড দেওয়া হবে সেই ব্যক্তিকে। শোনা যাচ্ছে এতে থাকছে মোট ৫৯ টি শর্ত।

কী কী শর্ত থাকছে?

*বিয়ের অনুষ্ঠানে কে কে হাজির ছিলেন তা বাইরে প্রকাশ করা যাবে না।
*ছবি বা ভিডিও তোলা যাবে না।
*সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করা যাবে না।
*সামাজিক মাধ্যমে লোকেশন শেয়ার করা যাবে না।
*বিয়ের অনুষ্ঠানে থেকে বাইরের কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না।
*কোনো ছবি ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না।

সূত্র বলছে, মেহেদি ও সংগীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে। ৯ ডিসেম্বর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবার কথা। অনুষ্ঠান চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। গুঞ্জন সেখানে উপস্থিত থাকতে পারেন বরুণ ধাওয়ান, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেঠি, আলি আব্বাস জাফার, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আদবানির মতো তারকারা।  

এই বিয়েতে বর-কনে দু’জনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন। সঙ্গীত অনুষ্ঠানে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেদিতে অভিনেত্রী পরবেন আবু জানির ডিজাইন করা পোশাক।  

অন্যদিকে ভিকি মেহেদি ও সঙ্গীতে পরবেন কুণাল রাওয়াল ও রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা পোশাক। তবে বিয়ের রিসেপশনেও দু’জনে বেছে নিয়েছেন সব্যসাচীরই ডিজাইন করা পোশাক।  

এদিকে হুট করে দেখা দিয়েছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘অমিক্রন’। যে কারণে ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথি তালিকা ছোট করা হতে পারে বলে শোনা যাচ্ছে।