• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

ওয়েব সিরিজে কারিশমা-যিশু জুটি!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২  

টালিউড, বলিউড সর্বত্রই যিশু সেনগুপ্তের অবাধ বিচরণ। একের পর এক সিনেমায় কাজ করে চলেছেন তিনি। কিছুদিন আগেই তার অভিনীত বাংলা সিনেমা ‘অভিযান’ ‍মুক্তি পায়। পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত সিনেমাটিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিছুদিন আগে হায়দরাবাদে কাজ করে এসেছেন এক দক্ষিণী সিনেমার।

আবারও বলিউডে তার আরও নতুন এক কাজের সংবাদ দিলেন এই অভিনেতা নিজেই। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ক্ল্যাপারবোর্ড হাতে একটি ছবি পোস্ট করে সিরিজের প্রথম দিনের শুটিং শেষ করেছেন এমনটাই জানিয়েছেন যিশু।

হিন্দি ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ কাজ করছেন তিনি। এতে তার সহঅভিনয়শিল্পী হচ্ছেন নব্বইয়ের দশকের অন্যতম সুপারহিট নায়িকা কারিশমা কাপুর। সিরিজের পরিচালনায় থাকছেন ‘দেলি বেলি’ এর পরিচালক অভিনয় দেও।

বলিউডের বিদ্যা, কঙ্গনাদের মতো দাপুটে অভিনেত্রীদের পর কারিশমা কাপুরের সঙ্গে কাজ করছেন যিশু সেনগুপ্ত। ক্রাইম ড্রামা ঘরানার সিরিজ ‘ব্রাউন’-এ আরো থাকছেন হেলেন, সোনি রাজদানও।

অভীক বড়ুয়ার ‘সিটি অব ডেথ’ বইয়ের ওপর ভিত্তি করে তৈরি হবে ওয়েব সিরিজ ‘ব্রাউন’। এদিকে ক্ল্যাপারবোর্ড হাতে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কারিশমাও লিখেছেন, ‘নতুন শুরু ‘ব্রাউন’।

২০২০ সালে ওয়েব সিরিজ ‘মেন্টালহুডে’ শেষবার দেখা গিয়েছিল কারিশমা কাপুরকে। গত বছর টেলিভিশনের বেশকিছু শোয়ে অতিথি কিংবা অতিথি বিচারক হিসেবে দেখা যায় তাকে।