• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

এবার বিয়ের পিঁড়িতে হৃত্বিক রোশন?

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ জুলাই ২০২২  

গায়িকা ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হৃত্বিক রোশন। তবে, সম্প্রতি তার বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে বিভিন্ন মাধ্যমে।

বিবাহিত জীবনের দ্বিতীয় ইনিংস কী শুরু করতে চলেছেন হৃত্বিক রোশন? প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহিত সম্পর্ক শেষ হওয়ার পর বেশ কিছু বছর 'সিঙ্গল' ছিলেন অভিনেতা। যেকোনও অনুষ্ঠানে হয় তাকে একা দেখা যেত। অথবা, সঙ্গে দেখা যেত বাবা-মা-কে। তবে, তার সাম্প্রতিক কিছু ছবি অন্য কথা বলছে। তার জীবনে যে প্রেম এসেছে, তা নতুন খবর নয়। গায়িকা ও অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হৃত্বিক রোশন। তবে, সম্প্রতি তার বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে বিভিন্ন মাধ্যমে।

সাবা আজাদের সঙ্গে বিবাহিত জীবন শুরু করতে চলেছেন হৃত্বিক রোশন?

সম্প্রতি গায়িকা-অভিনেত্রী সাবা আজাদ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। তার কোনও একটিতে দেখা যাচ্ছে, তিনি বসে রয়েছেন। আর তার ছবি তুলে দিচ্ছেন বলিউডের 'গ্রিক গড'। পিক কার্টেসি তিনি হৃত্বিককেই দিয়েছেন। আবার কোনও ছবিতে দেখা যাচ্ছে, গাড়িতে করে কোথাও যাচ্ছেন তারা। সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ঝড় তুলেছে। যেখানে দেখা যাচ্ছে, হৃত্বিক ও সাবা একটি জ্য়াজ ক্লাবে সময় কাটাচ্ছেন। একে অপরের গলাও জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে তাদের। সম্পর্কের রসায়ন যে বেশ গভীর হয়েছে, তা বুঝতে বাকি নেই নেট নাগরিকদের। 

বেশ কিছু মাস ধরেই সম্পর্কে রয়েছেন হৃত্বিক রোশন ও সাবা আজাদ। ফারহান আখতারের বিয়েতে অভিনেতাকে দেখা যায় বাবা-মায়ের সঙ্গে। আবার করণ জোহরের পার্টিতে আসেন সাবার হাত ধরে। বিভিন্ন সূত্র অনুযায়ী খবর, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে পারেন দুই তারকা। যদিও এখনও পর্যন্ত হৃত্বিক কিংবা সাবা, কারও পক্ষ থেকেই অফিশিয়ালি কোনও ঘোষণা করা হয়নি।

প্রসঙ্গত, হৃত্বিক রোশনকে শীঘ্রই দেখা যাবে 'বিক্রম বেদা' ছবিতে। এই ছবিতে তার সঙ্গে রয়েছেন সাইফ আলি খান। এছাড়াও দীপিকা পাড়ুকোনের সঙ্গে 'ফাইটার' ছবিতে জুটি বাঁধবেন তিনি। শোনা যাচ্ছে, ছবিটি মুক্তি পাবে আগামী বছর।