• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

চঞ্চলের অভিনয়ে মুগ্ধ সৃজিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২  

সম্প্রতি মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’। এতে অনবদ্য অভিনয় করে দর্শকের প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। শুধু দর্শকরাই নয়, ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি ও চঞ্চলের অভিনয়ে মুগ্ধ। রোববার (২৮ আগস্ট) সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে চঞ্চলের অভিনয়ে মুগ্ধতার কথা প্রকাশ করেন ‘বাইশে শ্রাবণ’র নির্মাতা। 

ওই পোস্টে সৃজিত লেখেন, ‘ভবিষ্যৎ প্রজন্মকে অভিনয় শেখানোর জন্য চঞ্চল চৌধুরীর চোখ অভিনয় শেখার প্রতিষ্ঠানে সংরক্ষণ করা উচিত। ’ সঙ্গে ‘কারাগার’ ও ‘হইচইবাংলাদেশ’ হ্যাশট্যাগে লেখেন তিনি।  

এই পোস্টের কমেন্টে অভিনেতা চঞ্চল চৌধুরী লেখেন, ‘এত বড় মূল্যায়ন! কৃতজ্ঞতা ও ভালোবাসা দাদা। ’

গত ১৭ আগস্ট ওটিটি প্লাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে ‘কারাগার’র প্রথম পর্ব। এতে রহস্যময় এক কয়েদির চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। হঠাৎ কারাগারের ১৪৫ নম্বর কক্ষে আবির্ভূত হন তিনি। যিনি কিনা বোবা এবং বধির। ইশারা ভাষায় মাধ্যমে জানান, নবাব সিরাজউদ্দৌলার প্রধান সেনাপতি মীর জাফর আলী খানের হত্যার অপরাধে প্রায় দুইশ বছর ধরে কারাগারে আছেন তিনি।

‘কারাগার’ নির্মাণ করেছেন সৈয়দ আহমেদ শাওকি। এতে সিরিজে চঞ্চল ছাড়াও অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু প্রমুখ।