• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

টিজারে নতুন লুকে সালমানের বাজিমাত (ভিডিও)

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২২  

বলিউডের ভাইজানখ্যাত অভিনেতা ভিন্ন লুকে নতুন সিনেমার টিজারে হাজির হলেন। সোমবার প্রকাশিত ‘কিসি কা ভাই, কিসি কা জান’-এর এক ঝলকে রীতিমতো আলোচনায় এসেছেন তিনি। টিজারে তাকে বড় চুলে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে সাল্লু ভাইকে। টিজারে ঝড় তোলা সালমান খানকে দেখা গেল, পরনে খয়েরি রঙের শার্ট আর নীল জিন্স। মুখে চাপদাড়ি, হাওয়া এসে এলোমেলো করে দিচ্ছে মাথার দিঘল চুল; সেই চুলে ঢেকে যাচ্ছে মুখ। তার হাতে শোভা পাচ্ছে  সেই ট্রেডমার্ক ব্রেসলেট, কানে দুল।

এ অভিনেতা তার ইনস্টাগ্রামে তার আসন্ন সিনেমার টিজার প্রকাশ করেছেন। টিজারে সালমান খানকে এমন লুকে দেখা যায়। এটি মূলত, ‘ভাইজান’ সিনেমার টিজার। পরে নাম পরিবর্তন করে সিনেমাটির নাম রাখা হয়েছে  ‘কিসি কা ভাই কিসি কি জান’।

টিজার প্রকাশের পর সালমানের এমন লুক প্রশংসা করেছেন নেটকারিগররা। তবে টিজারে শুধু সালমান খানের দেখা গেল।  অন্য কোনো পার্শ্ব অভিনেতাকে দেখানো হয়নি। সেই সঙ্গে সিনেমাটি কবে মুক্তি পাবে সেটিও জানানো হয়নি।

‘এসকেএফ’ প্রডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটিতে এ সিনেমায় সালমানের বিপরীতে আছেন পূজা হেগড়ে। তা ছাড়াও অভিনয় করছেন ‘বিগ বস’খ্যাত শেহনাজ গিল, পাঞ্জাবি গায়ক জাসিস গিল, সিদ্ধার্থ নিগম, পলক নিগম, রাঘব জুয়াল, দক্ষিণী সুপারস্টার ভেঙ্কটেস, জাগপতি বাবু প্রমুখ। ফারহাদ সামজি পরিচালিত এই সিনেমা চলতি বছরে ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে।