• রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফরে ৩০ প্রকল্প উদ্বোধন প্রতিবন্ধীদের ছাড়া রাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: শেখ হাসিনা গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে কত প্রাণ ঝরেছে হিসাব নেই পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি

‘ব্রহ্মাস্ত্র’ ছবি পুরোই ব্যর্থ, জানালেন ইন্দিরাবেশী কঙ্গনা!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২  

ভারতের প্রেক্ষাগৃহে দুদিন ধরে চলছে অয়ন মুখার্জী পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবি। নতুন এই ছবিটি দেখেছেন বলিউডের সাহসী আর স্পষ্টভাষী নায়িকা কঙ্গনা রানাওয়াত। আর তা দেখেই বেশ হতাশ হয়েছেন এই অভিনেত্রী।

ছবিটির সমালোচনা করেছেন নিজের ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, তিনি যে শুধু একা এই ছবিটি দেখে বিরক্ত হননি তাও জানিয়েছেন। সমালোচকদের নেতিবাচক পোস্টগুলোও তার পেজে শেয়ার করেছেন। তিনিই একমাত্র অভিনেত্রী যিনি প্রথম বলিউড ইন্ডাস্ট্রিতে নেপোটিজমের বিরুদ্ধে দৃঢ়ভাবে অবস্থান নিয়েছেন।

করণ জোহরকে তিনি এই নেপোটিজমের তালিকায় রেখেছেন অনেক আগেই। কফি উইথ করণেও তার প্রভাব অনেকটা স্পষ্ট। তা দর্শকরাও জানে। তবে তা কেন একটি ছবিকে প্রভাবিত করবে তাই মানতে নারাজ এই বলি অভিনেত্রী।

সম্প্রতি নতুন ছবিটি দেখে হতাশ হয়ে ঝোলার সব তথ্য উগরে দিয়েছেন এই গ্যাংস্টার খ্যাত নায়িকা। কঙ্গনা বলেন, রণবীর কাপুর ও আলিয়া ভাট অনেক ভালো অভিনেতা আর অয়ন মুখার্জি প্রতিভাবান পরিচালক তা মিডিয়ায় সব সময় তুলে ধরতে চান করণ জোহর।

ছবিটি নির্মাণ করতে ১১ বছর সময় নেয়ার পরও পৌরাণিক নাটকের মাধ্যমে ধর্মীয় ভাবনা শোষণ করার চেষ্টা করেছে তারা। এ জন্য তাদের জেলে পাঠানো উচিত বলেও মনে করছেন তিনি।

ছবি হিট আর দর্শক চাহিদা রয়েছে তা বোঝাতে নাকি করণ রিভিউ কিনেছে, এমনকি টিকিট কিনেছে। এই তথ্য দেয়ার পরই কঙ্গনা মন্তব্য করেন, তারা সব ধরনের অসৎ কাজ করতে পারলেও একটা ভালো ছবি নির্মাণ করতে পারল না।

উল্লেখ্য, আলোচিত আর সমালোচিত এই ছবেতে রণবীর, আলিয়ার পাশাপাশি অভিনয় করেছেন  অমিতাভ বচ্চন, নাগার্জুন, শাহরুখ খান, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়সহ আরও অনেকে।

আধুনিক প্রযুক্তি ও ভিএফএক্সের প্রচুর কাজ করা ৬০০ কোটির এত বিগ বাজেট যেন  পুরোটাই জলাঞ্জলি গেছে বলে মনে করছেন কঙ্গনা। ছবিটি হিট বোঝাতে করণ দক্ষিণের অভিনেতা, লেখক ও পরিচালকের কাছে এই ছবির প্রচারের জন্য নাকি ভিক্ষাও করেছেন। এমনও গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে বলি পাড়ায়।

সমালোচনা করার পাশাপাশি বর্তমানে কঙ্গনা ব্যস্ত সময় পার করছে তার নতুন ছবি  ‘ইমার্জেন্সি’ নিয়ে। যেখানে তিনি ভারতের প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন।  ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনাকে কেমন লাগে তা ইতিমধ্যেই নেট দুনিয়ায় প্রকাশ্যে এসেছে, যা দেখে দর্শকরা প্রশংসার ফুলঝুড়ি ছিটিয়েছেন ইন্দিরাবেশী কঙ্গনার দিকেই।