• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৪ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার মার্চে কাতার যাবেন প্রধানমন্ত্রী, সেপ্টেম্বরে ভারত সফরের সম্ভাবনা অপ্রতিরোধ্য অগ্রগতি কেউ রুখতে পারবে না উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী

‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ভাগে দেবের চরিত্রে দক্ষিণের সুপারস্টার!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২  

বলিউডে একের পর এক ফ্লপ সিনেমা, তার ওপর বয়কটের ট্রেন্ডের মাঝে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ রেকর্ড ব্যবসা করে নিয়েছে বলিউডে। যে রেকর্ড ভাঙা খুব একটা সহজ কাজ নয়।

এই সাফল্য সঙ্গে নিয়েই ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার দ্বিতীয় ভাগ নিয়ে একেবারে তৈরি পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, প্রথমভাগের থেকে নাকি আরও বেশি টুইস্ট থাকবে ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ভাগে।

প্রথমে শোনা গিয়েছিল, রণবীর সিং ও হৃতিক রোশনকে নাকি দেবের চরিত্রে দেখা যেতে পারে । তবে এবার খবর এসেছে, দেবের চরিত্রে দেখা যেতে পারে ‘কেজিএফ' সিনেমাখ্যাত দক্ষিণী তারকা যশকে! চরিত্রটি নিয়ে নাকি অয়নের সঙ্গে আলাপ-আলোচনাও চালাচ্ছেন যশ। তবে এ ব্যাপারে অয়নের তরফ থেকে কোনোরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। খবর ইন্ডিয়া টাইমসের।

গত ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১–শিবা’। সিনেমায় শিবার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর এবং ইশার চরিত্রে আলিয়া ভাট । সিনেমা মুক্তির ১০ দিনেই ৩৬০ কোটি রুপি ব্যবসা করেছে সিনেমাটি।

আর সিনেমার পার্ট-১-এ দেখা গেছে দেব ও অমৃতা নামের চরিত্রের সামান্য় ঝলক। ‘ব্রহ্মাস্ত্র’র পরবর্তী ছবিতে এই দুই চরিত্র অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে, তা সেই ঝলকেই বোঝা গিয়েছে।