• শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২১ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী পাতাল রেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী সাগরের পানি থেকে হাইড্রোজেন বিদ্যুৎ উৎপাদনে আলোচনা চলছে

‘হার্লি কুইন’ সাজে ক্যাটরিনা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১ নভেম্বর ২০২২  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সামনেই মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘ফোন ভূত’। এখন সেটির প্রচারে ভীষণ ব্যস্ত তিনি। এর ফাঁকেই সময় বের করে হ্যালোইনের জন্য নিজেকে সাজালেন এই অভিনেত্রী।

পরনে গোলাপি টি-শার্ট, কালো স্ট্রাইপড ডেনিম শর্ট, স্বচ্ছ জ্যাকেটে ক্যাটরিনাকে দেখে চেনা দায়। হার্লি কুইনের মতোই—চুল রাঙিয়েছেন লাল-নীল রঙে, চোখেও সেই রঙের শ্যাডো আর গলায় বেশ কয়েকটি নেকলেস। হাতে একটি লাঠি।

প্রতি বছর অক্টোবর মাসের শেষ দিনে মৃতদের স্মরণে পালিত হয় হ্যালোইন। এখন ভারতীয়রাও এই উৎসব পালন করেন। প্রেতাত্মা ও অতৃপ্ত আত্মাদের উৎসর্গ করেই এই সেলিব্রেশন।

এদিন মারগোট রবি-র ‘হার্লি কুইন’ চরিত্রটি ফুটিয়ে তোলেন ক্যাটরিনা। ‘দ্য সুইসাইড স্কোয়াড’ সিনেমার এই জনপ্রিয় চরিত্রের আদলে সেজে অনুরাগীদের সঙ্গে হ্যালোইনের আনন্দ ভাগ করে নিলেন তিনি। অভিনেত্রীর এই রূপ দেখে নেটপাড়ায় প্রশংসার বন্যা। একজন লেখেন, ‘আমার দেখা সেরা হার্লি কুইন’। অপর একজন লেখেন, “হার্লি কুইন’ তো ক্যাটরিনা। এবার ‘জোকার’ হিসাবে ভিকিকে দেখবার অপেক্ষা”।

ডিসি কমিকসের কুখ্যাত জোকারের সাইডকিক হিসেবে বিশেষভাবে সুপরিচিত হার্লি কুইন। ২০১৬ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় সিনেমা ‘সুইসাইড স্কোয়াড’ ছাড়া অন্যকোনো মোশন পিকচারে আগে হার্লি কুইনের দেখা মেলেনি। তবে টিভির পর্দায় মিয়া সারা হার্লি কুইন হিসেবে ধরা দিয়েছেন।

প্রসঙ্গত, ‘ফোন ভূত’-এ সুন্দরী ভূতের চরিত্রে রয়েছেন ক্যাটরিনা। পরিচালক অমর কৌশিকের এই সিনেমাতে ক্যাটের সহ-অভিনেতা হিসাবে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টর। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।