• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

খেলতে আসো আমার সঙ্গে: দীঘি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

মরুর দেশ কাতারে শুরু হয়ে গেছে ফুটবল বিশ্বকাপ ঝড়! বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় এই আসরকে ঘিরে এখন উন্মাদনায় ভাসছে গোটা দুনিয়া। এ নিয়ে তৈরি হচ্ছে নানান অনুষ্ঠান, প্রচার-প্রচারণাও। বাংলাদেশেও এই আয়োজনকে ঘিরে চলছে নানান কর্মকাণ্ড।

বিশ্বকাপ উপলক্ষে একটি ক্যাম্পেইন চালাচ্ছে মুঠোফোনে আর্থিক লেনদেনের অ্যাপ-বিকাশ। যাতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নিজের ফেসবুক পেজে একটি লেখা এবং ভিডিও পোস্ট করে নায়িকা নিজেই বিষয়টি জানিয়েছেন।

পোস্টে দীঘি লিখেছেন, এই ওয়ার্ল্ডকাপে শুরু হচ্ছে বিকাশ বিশ্বকাপ গেমারু! আর আমি আসছি আমার প্রিয় দলের হয়ে মাঠে নামতে, খুঁজছি সেইসব সেরা ফিফা প্লেয়ারদের, যারা আমাকে হেল্প করবে টুর্নামেন্টজয়ী হতে। তাই চ্যাম্পিয়ন হওয়ার পথে এগিয়ে যেতে, এখনই তোমরা, তোমাদের ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে EA Sports-এর ‘FIFA 2023’ লাইভ স্ট্রিম করা শুরু করো। তোমাদের মধ্য থেকে আমি বেছে নেবো একজনকে।

তার সঙ্গে খেলতে যাওয়ার আহ্বান জানিয়ে পোস্টের ভিডিওতে এই নায়িক বলেছেন, হ্যালো সবাই আমি প্রার্থনা ফারদিন দীঘি। ‘বিকাশ বিশ্বকাপ গেমারু’র জন্য আমি আমার নেইমারকে খুঁজছি। তুমি যদি ভালো ফিফা প্লেয়ার হও, তোমার গেম স্ট্রিম করো। আর আমার নেইমার হয়ে খেলতে চলে আসো আমার সঙ্গে।

প্রসঙ্গত, পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কিছুদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।