• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৪ রজব ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
সমৃদ্ধ রাজস্ব ভাণ্ডার গড়ে তোলার ওপর প্রাধান্য দিচ্ছে সরকার মার্চে কাতার যাবেন প্রধানমন্ত্রী, সেপ্টেম্বরে ভারত সফরের সম্ভাবনা অপ্রতিরোধ্য অগ্রগতি কেউ রুখতে পারবে না উন্নয়ন অগ্রযাত্রায় আরেকটি মাইলফলক স্থাপিত হলো: প্রধানমন্ত্রী জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী ২০২২ সালে বিদেশে গেছেন ১১ লাখ ১৩ হাজার ৩৭৪ কর্মী: প্রধানমন্ত্রী

‘লগে আছি.কম’ এর এমডি ‘গ্রেফতার’

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। দর্শক জনপ্রিয়তার কথা মাথায় রেখে একের পর এক সিজন নির্মাণ করে যাচ্ছেন তিনি। এই ধারাবাহিকটির নির্মাতা কাজল আরেফিন অমি। তার অনন্য নির্মাণ ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নির্মাণ করে হয়েছেন আলোচিত, প্রশংসিত এবং সমালোচিত।

এরমধ্যে তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট-৪’। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্র দর্শকমহলে বেশ পরিচিত। তারমধ্যে বাচ্চু চরিত্রটি অন্যতম। তিনি মূলত ‘লগে আছি.কম’ এর এমডি চরিত্রে অভিনয় করছেন।

সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ এর নতুন পর্ব উন্মুক্ত হয়েছে। তার আগেই এই পর্বে ‘লগে আছি ডটকম’র এমডি মুসাফির সৈয়দ বাচ্চু গ্রেফতার হন। এদিন বিকেলে নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে অমি লিখেন, ‘লগে আছি.কম এর এমডি গ্রেফতার’।

সোশ্যাল মিডিয়ায় ওই ছবিটি প্রকাশের পর দর্শকরা ব্যাপক সাড়া দেন। মঙ্গলবার (২৯ নভেম্বর) বেলা ১২টা পর্যন্ত ৩ লাখ ৬৮ হাজার দর্শক সাড়া দেন। এছাড়া কমেন্ট বক্সে ৪৩ হাজার ফেসবুক ব্যবহারকারী সাড়া দেন। ওই পোস্টটি শেয়ার হয় প্রায় সাড়ে ৬ হাজার।

এ প্রসঙ্গে নির্মাতা অমি গণমাধ্যমকে বলেন, এই নাটকে এলাকার সবার প্রিয় বড় ভাই বাচ্চু ‘লগে আছি.কম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ঠিকঠাক ডেলিভারি না দেওয়ায় পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। যে কারণে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, ‘লগে আছি.কম’-এ শুভ ও হাবু অনেক টাকা বিনিয়োগ করে। তবে দিনশেষে তারা বিরাট ধরা খায়। শেষ পর্যন্ত কি ঘটে, সেটি জানতে হলে নাটকটি দেখতে হবে।

‘ব্যাচেলর পয়েন্ট’ ছাড়াও ‘ব্যাচেলরস ঈদ’, ‘ব্যাচেলর কোরবানি’ বানিয়েও বেশ ভালো সাড়া পেয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। এছাড়া চলমান বিশ্বকাপে ফুটবল প্রেমীদের উন্মাদনার মধ্যেই গত ২১ নভেম্বর রাতে প্রকাশ্যে এসেছে ‘ব্যাচেলরস ফুটবল’। নাটকটি প্রকাশের মাত্র তিন ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ হয়েছে, যা অমির নিজের রেকর্ডই ভেঙে দিয়েছে।