• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শরীয়তপুর বার্তা

শাহরুখের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন আল্লু

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২ মার্চ ২০২৩  

বলিউডের কিং শাহরুখ খান। তার হাত ধরে কেনা বলিউডে প্রবেশ করতে চায়। অভিষেকের কথা ছিলো ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার আল্লু আর্জুনের। শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে কাজের প্রস্তাব দেওয়া হয়েছিল ‘পুষ্পা’খ্যাত অভিনেতাকে।
কিন্তু সে সুযোগ হাতছাড়া করলেন আল্লু নিজেই। জানিয়ে দিলেন ওই সিনেমায় আর অভিনয় করা হচ্ছে না। শাহরুখের মতোই বহু ব্যবসাসফল সিনেমার নায়ক আল্লু। এক নামে যাকে চেনে সিনেপ্রেমীরা। তবে ‘পুষ্পা: দ্য রাইজ’ দিয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন আল্লু। আর সেই পুষ্পা-ই এখন কারণ শাহরুখের সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার।

জানা গেছে, পুষ্পা ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রাইজ’র শুটিং শুরু হয়ে গেছে। আর সে সিনেমার চরিত্রেই ডুবে আছেন আল্লু। বিশাখাপত্তনমের পর আপাতত হায়দরাবাদে শুটিংয়ে ব্যস্ত তারকা। সিনেমার চরিত্র অনুযায়ী, জিমে কসরত করে শরীর ফিট করছেন। শুটিংয়ের পর পরই বাকি সময় জিমেই কাটাচ্ছেন এ দক্ষিণী অভিনেতা।  

এসব কারণে, জওয়ানের শুটিংয়ের জন্য সময় বের করতে পারছেন না আল্লু। আর তাই শাহরুখের সিনেমায় অভিনয়ে না বলতে বাধ্য হন তিনি। এদিকে জওয়ান নিয়ে ব্যস্ত শাহরুখও। সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে পাঠানকে। ইতোমধ্যে ভারতের বিভিন্ন প্রান্তে শুট করা হয়েছে সিনেমার বেশ কিছু দৃশ্য। এর মধ্যে আছে পুনে, মুম্বাই, চেন্নাই।

সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত শাহরুখ। কারণ, সময়টা বেশ ভালো যাচ্ছে কিং খানের। দীর্ঘ ৪ বছর পর পাঠান দিয়ে পর্দায় ফিরে ঝড় তুলেছেন। শাহরুখ বলতে ফের বক্স অফিস হিট। এদিকে জওয়ান দিয়ে সর্বভারতীয় সিনেমায় পা রাখতে যাচ্ছেন তিনি। এ সিনেমা হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষার মুক্তি পেতে চলেছে।  

তবে আল্লুর প্রস্তাব ফিরিয়ে দেওয়ার খবরে সিনেপ্রেমীদের অনেকেই হতাশ। শাহরুখের সঙ্গে একই ফ্রেমে তাকে দেখতে মুখিয়ে ছিলেন তারা। সে আশায় গুঁড়েবালি পড়লেও যে খবরে দক্ষিণী দর্শকরা খুশি হবেন তা হলো - বিজয় সেতুপতি এবং নয়নতারা থাকবেন এই সিনেমায়।

সবমিলিয়ে সিনেমাটি দর্শকপ্রিয়তা পাবে বলে আশাবাদী পরিচালক পরিচালক অ্যাটলি।