• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

নকল কারিনায় শোরগোল সোশ্যাল মিডিয়া

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩  

শোবিজ অঙ্গনের তারকাদের হুবহু নকল করে নানাজনকে সামনে আসতে দেখা যায়। কারও মুখের অবয়ব কোনো কোনো তারকাদের মুখের মতো এক, কারও আবার অভিনয় দক্ষতাতে কপি-পেস্ট। এবার সামনে এলো হুবহু কারিনা কাপুরের মতো দেখতে একজনের ভিডিও। দিল্লির এই বাসিন্দা এখন সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক আলোচিত। তার নাম অস্মিতা গুপ্তা।
সম্প্রতি তাকে ‘বজরঙ্গী ভাইজান’ ছবির গানে নাচতে দেখা যায়। সেই গানের ভিডিওতেই কারিনা কাপুর লুকে ধরা দেন তিনি। কারিনার স্টাইলেই ফ্রেমে বন্দি হলেন তিনি। তার সেই ভঙ্গি দেখেই অবাক সবাই। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। নেটিজেনদের একের পর এক কমেন্টে আসতে থাকে। কেউ লিখেছেন, ‘তুমি একেবারে কারিনার মতো দেখতে’। কেউ লিখেছেন, ‘এটা অসম্ভব, কীভাবে কারিনার এমন কপি সম্ভব! কয়েক মুহূর্তের জন্য মনে হয়, কারিনা কাপুরকেই দেখছি।
কয়েকদিন আগে পোস্ট করা এই ভিডিওতে লাইকের সংখ্যার ছুঁতে চলেছে ৫০ হাজার। সাধারণ রিলই তিনি শেয়ার করে থাকেন। মাঝে মধ্যে কারিনা কাপুরের লুক ও স্টাইলে এক একটি ভিডিও চোখে পড়ে তার সোশ্যাল মিডিয়ায়। ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তার ফলোয়ারের সংখ্যা দেড় লাখের কাছাকাছি। তবে কারিনা কাপুরের ভঙ্গি তিনি যেভাবে তুলে ধরলেন তাতে এক কথায় অনেকেই হতবাক।