• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

নকল কারিনায় শোরগোল সোশ্যাল মিডিয়া

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩  

শোবিজ অঙ্গনের তারকাদের হুবহু নকল করে নানাজনকে সামনে আসতে দেখা যায়। কারও মুখের অবয়ব কোনো কোনো তারকাদের মুখের মতো এক, কারও আবার অভিনয় দক্ষতাতে কপি-পেস্ট। এবার সামনে এলো হুবহু কারিনা কাপুরের মতো দেখতে একজনের ভিডিও। দিল্লির এই বাসিন্দা এখন সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক আলোচিত। তার নাম অস্মিতা গুপ্তা।
সম্প্রতি তাকে ‘বজরঙ্গী ভাইজান’ ছবির গানে নাচতে দেখা যায়। সেই গানের ভিডিওতেই কারিনা কাপুর লুকে ধরা দেন তিনি। কারিনার স্টাইলেই ফ্রেমে বন্দি হলেন তিনি। তার সেই ভঙ্গি দেখেই অবাক সবাই। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। নেটিজেনদের একের পর এক কমেন্টে আসতে থাকে। কেউ লিখেছেন, ‘তুমি একেবারে কারিনার মতো দেখতে’। কেউ লিখেছেন, ‘এটা অসম্ভব, কীভাবে কারিনার এমন কপি সম্ভব! কয়েক মুহূর্তের জন্য মনে হয়, কারিনা কাপুরকেই দেখছি।
কয়েকদিন আগে পোস্ট করা এই ভিডিওতে লাইকের সংখ্যার ছুঁতে চলেছে ৫০ হাজার। সাধারণ রিলই তিনি শেয়ার করে থাকেন। মাঝে মধ্যে কারিনা কাপুরের লুক ও স্টাইলে এক একটি ভিডিও চোখে পড়ে তার সোশ্যাল মিডিয়ায়। ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তার ফলোয়ারের সংখ্যা দেড় লাখের কাছাকাছি। তবে কারিনা কাপুরের ভঙ্গি তিনি যেভাবে তুলে ধরলেন তাতে এক কথায় অনেকেই হতবাক।