• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

হলিউডের কাজের প্রসঙ্গে প্রিয়াঙ্কার আক্ষেপ!

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৩  

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের নোংরা রাজনীতিতে কোণঠাসা হয়ে পড়েছিলেন ঠিক এমনটাই দাবি করেছিলেন দিনকয়েক আগে। এরপর বীতশ্রদ্ধ হয়েই হলিউডে পাড়ি দেন অভেনেত্রী। প্রিয়াঙ্কার অভিযোগ সমর্থন করেছিলেন কঙ্গনা রানাউত, বিবেক অগ্নিহোত্রী।

১০ বছর হলিউডে কাজ করে এখন সারা বিশ্বের কাছে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘সিটাডেল’ সিরিজের প্রচারে। তবে মন এখনো পড়ে আছে মুম্বাইয়ে। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরোনো কর্মক্ষেত্র বলিউডের গুণগান গাইলেন প্রিয়াঙ্কা। তার কথায় শোনা গেল অন্য সুর। তিনি জানালেন, বলিউডে যে ধরনের বড় বড় কাজ করেছেন তিনি, হলিউডেও তেমনই কাজের প্রতীক্ষায় রয়েছেন।

প্রিয়াঙ্কার কথায়, ‌‌‘বলিউডে নানা বৈচিত্রপূর্ণ চরিত্রে অভিনয় করেছি আমি। সেরা পরিচালকদের সঙ্গে কাজ করেছি। হলিউডে এখনো তেমন সুযোগ পাইনি আমি।’ তার স্বপ্ন, হলিউডে নিজের বিশ্বাসযোগ্যতা এমন জায়গায় নিয়ে যাবেন তিনি, যাতে সেখানকার সেরা প্রতিভাদের সঙ্গে কাজ করতে পারেন। শ্রেষ্ঠ পরিচালকদের অধীনে অভিনয় করতে পারেন। প্রিয়ঙ্কার আশা, আগামী দশকে হলিউডে নিজেকে তিনি সেই উচ্চতায় প্রতিষ্ঠা করতে পারবেন, যেমনটা বলিউডে পেরেছিলেন।

‘বরফি’ অভিনেত্রী আরো মনে করেন, ভারতে সেরা প্রতিভাদের সঙ্গে কাজ করে যে পরিচিতি, গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে তার, সেই আত্মবিশ্বাসে ভর করেই তিনি এখন হলিউডে কাজ করতে পারছেন। বললেন, “বলিউডে অনেকেই আমায় ২০ বছর ধরে চেনেন। কিন্তু হলিউডে অনেকের কাছেই আমি এখনো নতুন মুখ। তাদের আমি দেখাতে চাই যে, আরো অনেক কিছু করতে পারি।’

কিছু দিন পরেই সিটাডেল সিরিজে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। সঙ্গে রয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ ‘সিটাডেল’। প্রযোজক রুশো ব্রাদার্স। তারা জানিয়েছেন, এই সিরিজের অনুপ্রেরণা জেমস বন্ড। অ্যামাজন প্রাইম ভিডিওতে আগামী ২৮ এপ্রিল থেকে স্ট্রিমিং শুরু হবে সিরিজটির।

প্রিয়ঙ্কা অভিনীত রোম্যান্টিক ছবি ‘লাভ এগেন’ মুক্তি পাবে ১২ মে। তবে খুশির খবর, ফারহান আখতারের ছবি ‘জি লে জরা’ দিয়ে বলিউডে ফিরছেন প্রিয়ঙ্কা। তার সঙ্গে ছবিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।