• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

হজ করতে সৌদির পথে রাখি সাওয়ান্ত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২৩  

দাম্পত্য জীবন নিয়ে আবারো আলোচনায় রয়েছেন বলিউডের ড্রামা কুইন খ্যাত তারকা রাখি সাওয়ান্ত। জেল থেকে ছাড়া পেয়ে রাখির ওপর একের পর এক অভিযোগ আনছেন তার স্বামী আদিল। অন্যদিকে রাখিও করছেন পাল্টা অভিযোগ। এছাড়া রাখির বিরুদ্ধে অভিযোগ এনেছেন তার প্রিয় বান্ধবী রাজশ্রী।
এদিকে রাখি জীবনের প্রথমবার হজে যাচ্ছেন। আদিলকে বিয়ে করে ইসলাম গ্রহণ করেন। রাখি নাম বদলে রাখেন ফতিমা। যদিও স্বামীর সঙ্গে যখন ঝামেলা চলছে সেই সময় জানান তাকে নাকি জোর করেই ধর্ম পরিবর্তন করিয়েছেন আদিল। যদিও স্বামীর সঙ্গে সম্পর্ক নেই। তবে ইসলাম ধর্মালম্বীদের নিয়মকানুন মানতে বিচ্যুত হননি।

কয়েকদিন আগেই মুম্বাইয়ের এক দরগায় মাথায় চাদর নিয়ে যেতে দেখা যায়। তবে সৌদি যাওয়ার আগে রাখি বলেন আদিল ও রাজশ্রী ষড়যন্ত্র করে তার ইনস্টাগ্রাম প্রোফাইল ‘হ্যাক’ করেছেন। যার ফলে তার প্রায় ১০ মিলিয়ান ফলোয়ার রাতারাতি হওয়া হয়ে গিয়েছে।

এসব প্রসঙ্গে রাখি বলেন, আমার ইনস্টাগ্রামের সবটাই ওদের জানা। আসলে ওরা আমাকে শান্তিতে বাঁচতে দেবে না। আমার জীবন অতিষ্ঠ করে তুলছে।

অন্যদিকে স্বামীর সঙ্গে কলহের মাঝে রাখি হজে যাওয়া বিষয়টি প্রচার বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। সব মিলিয়ে রাখি সাওয়ান্ত আবারও তুমুল আলোচনায় রয়েছেন।