• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

‘দ্য স্কুল অব রক’ কনসার্টে আসছেন জেমস

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২৩  

নগর বাউল যুক্তরাষ্ট্র সফর শেষে এবার দেশের মঞ্চে পা রাখতে যাচ্ছে। গুরু খ্যাত কণ্ঠশিল্পী জেমস আগামী ১৫ সেপ্টেম্বর পারফর্ম করবেন ‘দ্য স্কুল অব রক’ কনসার্টের প্রথম পর্বে। এটি অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক কনভেনশন সিটির (আইসিসিবি) ৪ নম্বর হলে।
আয়োজকদের কথায়, জেমস সব সময়ই রকপ্রেমীদের পছন্দের শীর্ষে। তাই রক ঘরানার যে কোনো আয়োজনে এই রকস্টারের কথাই ভাবা হয়। দেশের বাইরে একের পর এক শো করার কারণে অনেক দিন দেশের মঞ্চে জেমসের দেখা মেলেনি, যে কারণে সংগীতপ্রেমীদের তৃষ্ণাও বেড়ে গেছে। তাদের সেই সংগীত তৃষ্ণা মেটাতেই এ কনসার্টের পরিকল্পনা।

আয়োজকরা আরো জানান, জেমস ও নগর বাউল ব্যান্ডের পাশাপাশি ‘দ্য স্কুল অব রক’ কনসার্টের ভলিউম-১ পর্বে আরও অংশ নিচ্ছে ব্যান্ড ওয়ারফেজ, অ্যাভয়েড রাফা, সোনার বাংলা সার্কাস, কার্নিভাল, আফটারম্যাথ, প্লাসমিক নক, সংগীতায়োজক এ কে রাহুলসহ আরও কয়েকটি নতুন ব্যান্ড।

১৫ সেপ্টেম্বর বিকেল ৩টায় কনসার্ট শুরু হবে; চলবে রাত পর্যন্ত। জেমসের কথায়, ভক্ত আর গানের টানে মঞ্চে বারবার ফিরতেই হয়। সময় সময় চেষ্টা থাকে শ্রোতাদের প্রিয় কিছু গান শুনিয়ে তাদের প্রত্যাশা পূরণের। ‘দ্য স্কুল অব রক’ কনসার্টেও সেই চেষ্টাই থাকবে। এ আয়োজন রকপ্রেমীদের মধ্যে সাড়া ফেলবে বলেই আশা করছি। এদিকে কনসার্টের পাশাপাশি জেমস এখন ব্যস্ত সময় পার করছেন নতুন গানের আয়োজন নিয়ে।