• রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফরে ৩০ প্রকল্প উদ্বোধন প্রতিবন্ধীদের ছাড়া রাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: শেখ হাসিনা গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে কত প্রাণ ঝরেছে হিসাব নেই পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি

বউয়ের ‘অত্যাচারে’ এক মাস ধরে তালগাছে বসবাস

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২  

দাম্পত্য জীবনের কখনো ঝগড়া হয়নি এমন দম্পত্তি খুঁজে পাওয়া দুষ্কর। তবে দাম্পত্য কলহের পর স্ত্রী বাপের বাড়ি চলে গেলেও, পিতৃপ্রধান সামজে স্বামী বেচারার তো বাপের বাড়ি যাওয়ার সুযোগ খুব একটা নেই। তাই রাগ করেই গাছের মাথাই ঠাঁই নিয়েছেন এক ব্যক্তি। তাও একদিন, দুদিন নয়, এক মাস ধরে ৮০ ফুট উঁচু তালগাছেই থাকছেন তিনি।

ভারতের উত্তরপ্রদেশের মউয়ের কোপাগঞ্জে এই ঘটনা ঘটেছে বলে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়া হতো রাম প্রভাসের (৪২)। দাম্পত্য কলহ চরম আকার নিলে বাধ্য হয়ে একদিন তাল গাছের মাথায় চড়ে বসেন তিনি। প্রায় মাসখানেক ধরে সেখানেই দিন রাত কাটছে তার। দড়ির সাহায্যে তালগাছের মাথায় পৌঁছে দেওয়া হচ্ছে খাবার ও পানি।

অবশ্য গ্রামবাসীরা ৪০ ফুট লম্বা তালগাছে রাম প্রভাসের জীবনযাপনে মোটও সন্তুষ্ট নয়। এহেন কর্মকাণ্ড মানুষের গোপনীয়তার জন্য একটি ঝুঁকি বলে অভিযোগ করেছেন তারা।

এ ব্যাপারে স্থানীয়রা বলেন, মানুষজন তাদের বাড়িতে কী করছে তা তিনি দেখতে থাকেন। তাদের গোপনীয়তা লঙ্ঘিত হচ্ছে বলে গ্রামের অনেক নারী এসে আমাদের কাছে এই বিষয়ে অভিযোগ করেছেন। আমরা পুলিশকে বিষয়টি জানিয়েছি কিন্তু তারা এসে ভিডিও করে চলে গেছে।