• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী

প্রাইভেটকারে গরু চুরি, পালাতে গিয়ে জনতার ধরা চোর

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় দিনেদুপুরে প্রাইভেটকারে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় চোর জুয়েলকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। এ সময় চুরির কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জ্বালিয়ে দেয় ক্ষুব্ধ এলাকাবাসী।
শনিবার দুপুরে উপজেলার ৯ নম্বর পরৈকোড়া ইউনিয়নের মাহাতা পাঠানিকোটা এলাকায় এ ঘটনা ঘটে। আটক জুয়েল পটিয়া উপজেলার চরখানাই গ্রামের বাসিন্দা। এ সময় পালিয়েছেন বাবুল এবং নুরুল আবছার।

স্থানীয় ইউপি সদস্য তৌহিদুল ইসলাম বলেন, পাঠানিকোটা বিশ্বাসবাড়ির প্রদীপ বিশ্বাসের গরু চুরি করে নিয়ে যাওয়ার কথা শুনে আমরা প্রাইভেটকারটি ধাওয়া করি। পরে কালীগঞ্জ রোডে গিয়ে কারটির নাগাল পায় জনতা। এ সময় এক চোরকে ধরা সম্ভব হলেও পারিয়েছেন চালকসহ আরো দুইজন।  

আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল হোসেন বলেন, পরৈকোড়াতে চোরাই কাজে ব্যবহৃত গাড়িতে স্থানীয়রা আগুন লাগিয়ে দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ওসি মীর্জা মোহাম্মদ হাসান। তিনি বলেন, গরু চোরসহ গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।