• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

শরীয়তপুরে কাভার্ড ভ্যান-নছিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৬

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১২ মার্চ ২০২৪  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের রুদ্রকরে কাভার্ড ভ্যান ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে লোকমান শেখ (৪৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় ৬ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৬ টার দিকে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের আমিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লোকমান শেখ উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা মাকসাহার এলাকার মৃত মনব শেখের ছেলে। তার পরিবারে স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

স্থানীয়, স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা মাকসাহার এলাকার মৃত মনব শেখের ছেলে লোকমান শেখ নির্মাণ শ্রমিকের কাজ করে সংসার চালিয়ে আসছেন। মঙ্গলবার সকালে তিনিসহ সাতজন শ্রমিক কাজের উদ্দেশ্যে নছিমনে করে হোগলা মাকসাহার থেকে মনোহর বাজারের দিকে যাচ্ছিলেন। তারা আমিন বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক হতে আসা চাঁদপুরগামী একটি কাভার্ড ভ্যানের সাথে তাদের নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় নছিমনটি ছিটকে খালে পড়ে যায় এবং লোকমান সড়কে পড়ে গেলে কাভার্ড ভ্যানের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা আহতদের  উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। এসময় উত্তেজিত জনতা কাভার্ড ভ্যান গাড়িটিকে ভাঙচুর চালালে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত লোকমান শেখের ভাই চাচাতো ভাই মো. হান্নান বলেন, আমার ভাই একাই সংসারটি চালায়। তার দুটি বাচ্চা আর স্ত্রী আছে। ভোরবেলা রোজা থেকে কাজে যাওয়ার পথে কাভার্ড ভ্যানের চাপায় নিহত হয়েছে। এখন পরিবারটি যেন ভালোভাবে বাঁচতে পারে সরকার থেকে সেই ব্যবস্থা করা হোক। তাছাড়া এই দুর্ঘটনা যারা ঘটিয়েছে তাদের আমি বিচার চাই।

স্থানীয় বাসিন্দা মো. ফারুক বলেন, তারা নছিমনে করে মনোহর বাজারের দিকে কাজে যাচ্ছিলো। উল্টো পাশ থেকে আসা একটি বড় কাভার্ড ভ্যান নছিমনটিকে মেরে দেয়। নিচে পড়ে লোকমান ভাই মারা যায়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনাটিতে একজনের মৃত্যু হয়েছে। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।