• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

আংগারিয়া ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ জুন ২০২০  

শরীয়তপুর প্রতি‌নি‌ধিঃ "মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার" এই প্রতিপাদ্যকে সামনে রেখে অদ্য বুধবার ১৭ জুন দুপুর ১২টায় পালং মডেল থানাধীন ৭নং আংগারিয়া ইউনিয়ন পরিষদে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করলেন জনাব মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), শরীয়তপুর।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আমরা বাংলাদেশ পুলিশ সর্বদাই জনগনের জন্য কাজ করে থাকি। "পুলিশি জনতা, জনতাই পুলিশ" জনগনের সেবাই আমরা সর্বদা নিয়োজিত, সেবাই পুলিশের ধর্ম তাই আমরা চাই পুলিশি সেবা জনগনের দোরগোড়ায় পৌছাতে। আমরা চাই জনগনের মাঝে আস্থা ও বিশ্বাস তৈরি করতে। তাই আমরা প্রতিটা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এই বিট পুলিশিংয়ের মাধ্যমে জনগনের দোরগোড়ায় পুলিশি সেবা পৌছাতে চাই, তারই ধারাবাহিকতায় আজ আমরা আজ পালং মডেল থানাধীন ৭নং আংগারিয়া ইউনিয়ন পরিষদে বিট নং-১৬ সম্প্রসারিত বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করলাম।

এখানে আমরা দুজন পুলিশ অফিসার নিয়োগ করেছি বিট অফিসার হিসেবে রয়েছেন এসআই (নিঃ) মোঃ ইকবাল হোসেন, পালং মডেল থানা, শরীয়দপুর, এবং সহকারী বিট অফিসার এএসআই (নিঃ) শাহ্ নেওয়াজ, আংগারিয়া পুলিশ ফাঁড়ী, পালং মডেল থানা, শরীয়তপুর। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ আসলাম উদ্দিন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর।

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ আশরাফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত), পালং মডেল থানা, শরীয়তপুর, পুলিশ পরিদর্শক জনাব মিন্টু মন্ডল, আইসি, আংগারিয়া পুলিশ ফাঁড়ী, মোঃ আনোয়ার হোসেন, চেয়ারম্যান, ৭নং আংগারিয়া ইউনিয়ন পরিষদ, সদর, শরীয়তপুর এবং ইউনিয়ন পরিষদের মেম্বারবৃন্দসহ উপস্থিত বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।