• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা আজ বিশ্ব নন্দিত- অপু এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নে বিশ্বের রোল মডেল। জাতিরসংঘের মহাসচিব ও আমেরিকার রাষ্ট্রপতি তাদের বক্তব্যে বলেছেন, উন্নয়ন দেখতে চাইলে বাংলাদেশকে দেখো। আর উন্নয়নের কারিগরকে চিনতে চাইলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে দেখে আসো।

তিনি বলেন, উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বনন্দিত। তার যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ উন্নয়ন অভিযাত্রায় এশিয়ার অনেক দেশকে ছাড়িয়ে গেছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারণে। তার নেতৃত্বের গুনে ও আওয়ামীলীগের নেতাকর্মীদের আন্তরিকতায় বাংলাদেশ সকল সূচকে এগিয়ে যাচ্ছে। করোনা, বন্যার মতো দুর্যোগেও বাংলাদেশের উন্নয়ন কর্মকান্ড থেমে থাকেনি।

তিনি আজ ২০ সেপ্টেম্বর রোববার জাজিরা উপজেলা পরিষদের নবনির্মিত চার তলা ভবনের শুভ উদ্বোধনকালে সমবেত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী সিকদার, জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুজ্জামান ভূইয়া, জাজিরা উপজেলা প্রকৌশলী ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জিএম নুরুল হক, জাজিরা পৌরসভা মেয়র মোঃ ইউনুস বেপারী।

৬ কোটি ৬৫ লক্ষ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর জাজিরার তত্ত্বাবধানে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান এ ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করে। এই ভবন নির্মাণের ফলে একই ছাদের নিচে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের সুবিধা পাওয়া যাবে। এর ফলে সেবা গ্রহীতাদের হয়রানি ও ভোগান্তি কমে আসবে।