• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

শরীয়তপুরে ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি: র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, শরীয়তপুর সদর উপজেলার  ডোমসার এলাকায় কিছু অসাধু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। উক্ত গোপন সংবাদের ভিত্তিতে (৬ জানুয়ারি) বুধবার রাতে ডোমসার বাজার এলাকায় অভিযান পরিচালনা করে জেলেম মাদবরকে (৩০) মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়।

আটককৃত জেলেম মাদবর শরীয়তপুর সদর উপজেলার সুজন দোয়াল গ্রামের শামসুদ্দিন মাদবরের ছেলে।

র‌্যাব জানায়, জেলেম মাদবরকে সদর উপজেলার ডোমসার বাজার এলাকায় মাদকদ্রব্য ইয়াবাসহ হাতে নাতে আটক করেন। এসময় আটককৃত আসামীর নিকট থেকে ৯১ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রিকৃত নগদ ৮ হাজার ১০০ টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত দুটি মোবাইল এবং ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ শরীয়তপুরের সদর উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীর বিরুদ্ধে উদ্ধারকৃত ইয়াবা এবং অন্যান্য আলামতসহ শরীয়তপুর জেলার পালং মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান।