• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

শরীয়তপুরে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৩ মার্চ ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে করোনাভাইরাসের সংক্রমণ রোধে তিন শতাধিক মাস্ক বিতরণ করেছে সদরের পালং মডেল থানা পুলিশ। মঙ্গলবার (২৩ মার্চ) সকাল ১০ থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত জেলা পুলিশ ও পালং মডেল থানার আয়োজনে শহরের পালং উত্তর বাজার ও পালং মডেল থানার সামনের সড়কের বিভিন্ন গাড়ি চালক, যাত্রী ও জনসাধারণের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন, তদন্ত ওসি এসএম আতিক উল্লাহ, ওসি অপারেশন মো. ফকরুল ইসলাম, এসআই আতিয়ার রহমান, এসআই বিজন বাড়ৈ, এসআই সামাদ, এএসআই সপ্না দাস, ডোমসার ইউপি চেয়ারম্যান মো. চাঁন মিয়া মাদবর, চিতলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, আংগারিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার, তুলাসার ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম প্রমুখ।

এসময় "মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার" মাস্ক পড়ার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ স্লোগান দেয়া হয়। এর আগে গত ২১ মার্চ পালং মডেল থানার সামনে শরীয়তপুর-ঢাকা মহাসড়কে এ মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন শরীয়তপুরের পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান।