• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

যেকোন বিপদে প্রধানমন্ত্রী আপনাদের পশে আছেন- এমপি অপু

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ মার্চ ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রী নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনে সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, জাতির জনকের কন্যার হাতে যতদিন থাকবে দেশ , পথ হারাবেনা বাংলাদেশ। যত ষড়যন্ত্র চক্রান্তই হউক না কেন, আমাদের দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে কেউ থামিয়ে রাখতে পারবেনা। অপনারা কেউ সহস হারাবেন না যে কোন বিপদে আপনাদের পাশে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন ।শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দুই পরিবারের মাঝে ৯ বান্ডেল ঢেউটিন বিতরণ কালে উপস্থিত এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য এসব কথা বলেন।

২৭ মার্চ সকালে শৌলপাড়া গ্রামের ক্ষতিগ্রস্থ মান্নান বেপারী ও ইদ্রিস বেপারীর পরিবারের মাঝে তিনি এ টিন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাাক গোলাম মোস্তফা, সহ-সভাপতি ফজলুল হক বেপারী, শিরাজুল হক খান, সদস্য আব্দুল মান্নান খান ভাষানী, রাজ্জাক হাওলাদার, মো. আকতার সরদার, আজগর মুন্সী, আলমগীর হোসেন খান, শৌলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা খান, শৌলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াছিন হাওলাদার, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মজিবর মোল্যা, সাধারণ সম্পাদক রাজিব চৌধুরী, ডোমসার ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমদাদ মুন্সি, স্থানীয় মহিলা লীগ নেত্রী ফরিদা ইয়াসমিন প্রমুখ।

উল্লেখ্য গত বৃহস্পতিবার দুপুরে আগুন লেগে সদর উপজেলার শৌলপাড়া গ্রামের মান্নান বেপারী ও ইদ্রিস বেপারীর দুটি বসতঘর ও দুটি রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়। এ খবর পেয়ে তাৎক্ষনিক সহায়তার হাত বাড়িয়ে দেন এমপি ইকবাল হোসেন অপু। অল্প সময়ের মধ্যে টিন পেয়ে প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ক্ষতিগ্রস্থ ওই দুই পরিবার।