• রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফরে ৩০ প্রকল্প উদ্বোধন প্রতিবন্ধীদের ছাড়া রাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: শেখ হাসিনা গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে কত প্রাণ ঝরেছে হিসাব নেই পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি

যেকোন বিপদে প্রধানমন্ত্রী আপনাদের পশে আছেন- এমপি অপু

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৭ মার্চ ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রী নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনে সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, জাতির জনকের কন্যার হাতে যতদিন থাকবে দেশ , পথ হারাবেনা বাংলাদেশ। যত ষড়যন্ত্র চক্রান্তই হউক না কেন, আমাদের দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে কেউ থামিয়ে রাখতে পারবেনা। অপনারা কেউ সহস হারাবেন না যে কোন বিপদে আপনাদের পাশে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন ।শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ দুই পরিবারের মাঝে ৯ বান্ডেল ঢেউটিন বিতরণ কালে উপস্থিত এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থদের উদ্দেশ্যে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সংসদ সদস্য এসব কথা বলেন।

২৭ মার্চ সকালে শৌলপাড়া গ্রামের ক্ষতিগ্রস্থ মান্নান বেপারী ও ইদ্রিস বেপারীর পরিবারের মাঝে তিনি এ টিন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাাক গোলাম মোস্তফা, সহ-সভাপতি ফজলুল হক বেপারী, শিরাজুল হক খান, সদস্য আব্দুল মান্নান খান ভাষানী, রাজ্জাক হাওলাদার, মো. আকতার সরদার, আজগর মুন্সী, আলমগীর হোসেন খান, শৌলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা খান, শৌলপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইয়াছিন হাওলাদার, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মজিবর মোল্যা, সাধারণ সম্পাদক রাজিব চৌধুরী, ডোমসার ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এমদাদ মুন্সি, স্থানীয় মহিলা লীগ নেত্রী ফরিদা ইয়াসমিন প্রমুখ।

উল্লেখ্য গত বৃহস্পতিবার দুপুরে আগুন লেগে সদর উপজেলার শৌলপাড়া গ্রামের মান্নান বেপারী ও ইদ্রিস বেপারীর দুটি বসতঘর ও দুটি রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়। এ খবর পেয়ে তাৎক্ষনিক সহায়তার হাত বাড়িয়ে দেন এমপি ইকবাল হোসেন অপু। অল্প সময়ের মধ্যে টিন পেয়ে প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ক্ষতিগ্রস্থ ওই দুই পরিবার।