• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নড়িয়ায় আশ্রয়ন প্রকল্প কাজের অগ্রগতি পরির্দশনে জেলা প্রশাসক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৮ মে ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান নড়িয়া উপজেলার ভোজেশ্বরে প্রধানমন্ত্রীর উপহার  আশ্রয়ন  প্রকল্প করেছে। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন, সন্ত্রাসীদের আগুনে পুড়ে যাওয়া রিক্সার মালিক হারুন বেপারীকে সহায়তা প্রদান। বিধবা আইরিন বেগমকে সহায়তা প্রদান করেন। এসময় নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তি রূপা রায়সহ জেলা ও উপজেলার বিভিন্ন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত ২১ এপ্রিল রাতে নড়িয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কলুকাঠি গ্রামের হারুন বেপারীর অটোরিকশাটি পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা, অটোরিকশাটি হারিয়ে সে অসহায় হয়ে পড়ে। বিষয়টি স্যোস্যাল মিডিয়ার মাধ্যমে নড়িয়া উপজেলা প্রশাসনকে জানান। সাথে সাথে উপজেলা প্রশাসন তার সাথে যোগাযোগ করে অটোরিকশাটি মেরামত করার ব্যবস্থা করেন যা আজ জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান এর উপস্থিতিতে তার হাতে তুলে দেয়া হয়।

এরপরে জেলা প্রশাসক মোক্তারেরচর ইউনিয়নের বিধবা আইরিন বেগম এর স্বামী সড়ক দুর্ঘটনা মৃত্যুবরণ করায় দুই ছেলে এক মেয়ে নিয়ে সংসার চালাতে অক্ষম হয়ে পরলে। বিধবা নারী আত্মকর্মসংস্থান জন্য উপজেলা নির্বাহী অফিসারে বরাবর আবেদনের করা পরে ১২ টি দেশী মুরগি ক্রয় করে দেন জেলা প্রশাসক। সব শেষে জেলা প্রশাসক " আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার" নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নে মুজিববর্ষ উপলক্ষ্যে ভূমিহীনদের জন্য নির্মিতব্য ঘরের কাজ সরেজমিন পরিদর্শন করেন।