• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

উন্নয়নের জন্য শেখ হাসিনার প্রতি বাংলার মানুষ আস্থাশীল- উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৯ মে ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ ভেদরগঞ্জ উপজেলা দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের পরিষদ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে ঢেউটিন ও অর্থের চেক বিতরণ কালে পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দুখি মানুষ সহায়তা পায়, বয়স্ক বিধবা মানুষ ভাতা পায়। শিক্ষা ক্রীড়া অর্থনীতি সর্বপরি উন্নয়নে জন্য বাংলাদেশের মানুষ জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থাশীল। এদেশের জনগন  শেখ হাসিনাকে তাদের ভরসার স্থল মনে করে। যার জন্য বার বার আওয়ামীলীকে নৌকা মার্কায় ভোট দিযে ক্ষমতায় বসায়। 

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে  পানি সম্পদ মন্ত্রনালয় ও পানি উন্নয়ন বোর্ডের আগাম প্রস্তুতি থাকায় সম্প্রতি বয়ে যাওয়া ইয়াস ঘূর্ণিঝড়ে শরীয়তপুরসহ সারা দেশে বড় ধরনের নদী ভাঙ্গন হয়নি। তিনি আজ ২৯ মে শনিবার সকালে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া পরিষদ বাজার মাঠে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৬ জন বাজার ব্যাবসায়ীর হাতে  নগদ ৩ লক্ষ ৬৫ হাজার টাকার চেক ও প্রত্যেককে ৩ বান্ডেল করে ঢেউটিন প্রদান করেন।

ভেদরগঞ্জ উপজেরা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কাইয়ুম পাইক, সখিপুর থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, উপ-সহকারী প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন উপস্থিত ছিলেন।