• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

উন্নয়নের জন্যই আওয়ামী লীগ বার বার ক্ষমতায় আসে- নাহিম রাজ্জাক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় এসে দেশের উন্নয়ন করে। উন্নয়নের অভিযাত্রায় বাংলাদেশ এশিয়ার মধ্যে আলোচিত দেশ। ভারত পাকিস্তান আনেক দিক থেকে আমাদের অনুসরণ করে। তিনি বৃহস্পতিবার  ডামুড্যা উপজেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন কালে এসব কথা বলেন।

নাহিম রাজ্জাক  বলেন, ‘যারা হত্যা ও ষড়যন্ত্রকে রাজনৈতিক কৌশল হিসেবে গ্রহণ করেছে তারাই দেশের এগিয়ে যাওয়ার পথে অন্যতম প্রধান বাধা। 

তিনি বলেন, ‘বিএনপির ধ্বংসাত্মক রাজনীতি সহাবস্থানের পরিবেশকে ঝুঁকিপূর্ণ করে তুলছে দিনের পর দিন। বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তাদের অন্তরে ষড়যন্ত্র ও প্রতিহিংসা।’

শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রের চলমান অগ্রযাত্রায় প্রয়োজন দায়িত্বশীল বিরোধী দল কিন্তু বিএনপি সেই দায়িত্বশীলতার পরিচয় দিতে অব্যাহতভাবে ব্যর্থ হচ্ছে। 

সংসদ সদস্য নাহিম রাজ্জাক  বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার উন্নয়নে সর্বাধিক বরাদ্দ দিয়েছেন।  তিনি আজ  ডামুড্যা উপজেলার আলহাজ্ব ইমাম উদ্দিন উচ্চ বিদ্যালয়, সরকারি পূর্ব  মাদারীপুর ডিগ্রী কলেজ,ডামুড্যা মুসলিম পাইলট উচ্চ বিদ্যালয়,বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন ও মতবিনিময় সভা করেন এসময় তিনি প্রতিটি বিদ্যালয়ে তিনটি করে গাছের চারা রোপন কলেন।এ সময় তার সাথে উপস্থিত  ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন  মাঝি,সহকারী কমিশনার ( ভূমি) ফজলে এলাহি, সাবেক প্রধান মিক্ষক মাস্টার কামাল উদ্দিন,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুর রহমান বাবলু সিকদার ও ইমাম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের  প্রধান শিক্ষক মোঃ  আলমগীর হোসেন।