• রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৯ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

শরীয়তপুর বার্তা

আওয়ামী লীগ গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে- অপু এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ মহান ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রামসহ দেশের সব গণতান্ত্রিক অন্দোলন ও মহৎ অর্জনের সঙ্গে আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধুর নাম জড়িয়ে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি।

জন্মলগ্ন থেকেই গণমানুষের অধিকার প্রতিষ্ঠা ও তাদের অর্থনৈতিক মুক্তির সংগ্রামে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ। দেশের করোনা দূর্যোগে আপন সন্তান অসুস্থ্য পিতা মাতাকে  পালিযে যায়্। সেই অতিমারির ক্রান্তিকালে ও আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা এর নির্দেশে দলের নেতাকর্মীরা জনগনের পাশে রয়েছে।

ইকবাল হোসেন অপু গতকাল ১৮ জুলাই তার নির্বাচনী এলাকা শরীয়তপুর সদরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর তহবির থেকে মঞ্জুরীকৃত অর্থের চেক বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের পথ ধরেই তার কন্যা শেখ হাসিনা দেশকে নিয়ে যাচ্ছেন উন্নয়নের মহাসড়কে।স্বল্পোন্নত রাষ্ট্র থেকে বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করা, সমুদ্রসীমা জয়, ছিট মহল সমস্যার সমাধান, স্যাটলাইটের নিজস্ব মালিকানা, নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণসহ বহু মেগা প্রকল্প বাস্তবায়ন, দারিদ্র্য বিমোচন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন, বিচারহীনতার সংস্কৃতি দূরীকরণসহ সুদূরপ্রসারী সাহসী নেতৃত্বদানে বিশ্বের হাতে গোনা কয়েকজন রাষ্ট্রনায়কের মধ্যে শেখ হাসিনা অন্যতম।

অপু বলেন, শুধু অর্থনৈতিক উন্নয়নই নয়, সাধারণ মানুষের জীবনের মান উন্নয়ন, তাদের মৌলিক চাহিদা পূরণ, অসহায় ও ছিন্নমূল মানুষকে সামাজিক বেষ্টনীর আওতায় আনতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের গৃহীত সব কর্মসূচি আজ দেশি ও আন্তর্জাতিক বিশ্বে স্বীকৃত।

সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, পৌরসভা আওয়ামীলীগ সভাপতি এমএম জাহাঙ্গীর হোসেনসহ  জেলা,উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ।