• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

অক্সিজেনের অভাবে কেউ যেন মারা না যায়: নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২ আগস্ট ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:
করোনায় গৃহবন্ধী কর্মহীন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ৩৫০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী ও আবদুর রাজ্জাক ফাউন্ডেশনের পক্ষ থেকে রোগীদের দ্রুত অক্সিজেন সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে অক্সিজেন সিলিন্ডার ১০টি অক্সিমিটার, পিপিই, মাস্ক বিতরণ করেন শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি ।

আজ সকালে ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস-শহীদ মহিউদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেন, দেশের দুর্যোগে সব সময় আওয়ামীলীগ মানুষের পাশে দাঁড়িয়েছিল। এবারও এর ব্যতিক্রম হয়নি। তিনি বলেন, আজ আমার নির্বাচনী এলাকা ছারাও আমি শরীয়তপুর সদর হাসপাতালের জন্য চিকিৎসা সামগ্রী দিয়েছে। এছারা ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলার একটি মানুষও যেন অক্সিজেনের অভাবে মারা না যায়, সেই জন্য যত অক্সিজেন প্রয়োজন হবে তা আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের এর পক্ষ থেকে সরবরাহ করা হবে। বাংলাদেশ ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগ নেতা কর্মীরা রোগিদের বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সেবা প্রদান করবে। তার জন্য ৩ উপজেলা ছাত্রলীগের জন্য ৯টি সিলিন্ডার দেয়া হয়েছে। সবাই ধৈর্য ধরে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি প্রতি পালন করুন । আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  খুব দ্রুতই এ মহামারি কাটিয়ে উঠতে পারবো ইনশাআল্লাহ। এ জন্য সবার সচেতনতা এবং সহযোগিতা চান । সংসদ সদস্য  বলেন,করোনা মহামারীর এই দুর্যোগে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আমরা আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের উদ্যেগে অক্সিজেন সাপোর্ট সেন্টার চালু করেছি। শুধু ডামুড্যা ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলায় নয়, সারা দেশে এই বিনামূল্যের অক্সিজেন সেবা ছড়িয়ে দিতে আমরা কাজ করছি।
এর পূর্বে তিনি অট্রো শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্ররি উপহার খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসফি এর সভাপতিত্বে বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে।

 এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজি আবদুর মান্নান বেপারী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল,সাধারণ সম্পাদক (ভারঃ) হাজি আবদুল মান্নান হাওলাদার,ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ।

করোনা আক্রান্ত রোগীদের দ্রুত অক্সিজেন সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে অক্সিজেন সিলিন্ডার ১০টি অক্সিমিটার, পিপিই, মাস্ক এসব সামগ্রী ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিরব খান ও সাধারণ সম্পাদক অশ্রু হাওলাদারের এর কাছে হস্তান্তর করেন।