• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ভেদরগঞ্জে ইউনিয়ন পর্যায়ে গণ টিকাদান কার্যক্রম শুরু

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৭ আগস্ট ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:
সারাদেশে ন্যায় ভেদরগঞ্জেও একযোগে কোভিড-১৯ এর গণ টিকাদান কর্মসূচির শুরু হয়েছে। ৭ আগস্ট সকাল সাড়ে ৯টায় উপজেলার মহিষার ইউনিয়নের দিগম্বরী স্কুল এন্ড কলেজ এর “আস্থা ও স্বস্তির বুথ” কেন্দ্রে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। 

মহিষার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন সরদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুল হাসান, মেডিকেল অফিসার মাসুম বিল্লাহ, ডাঃ তনুশ্রী পিয়াংকা। এসময় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রফিকুল ইসলাম চৌকিদার, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ পুলিশ বাহিনীর সদস্যগন ছারাও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। 

 উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়,১৩ ইউনিয়ন ও ১ পৌরসভার উপজেলা হওয়ায় জনবল সংকটের কারণে সরকারের নির্দেশে এ উপজেলায় ২ ভাগে টিকা প্রদান করা হবে। আজ প্রথম দিনে উপজেলার ৮ ইউনিয়ন রামভদ্রপুর, মহিষার ছয়গাঁও, নারায়নপুর,সখিপুর, ডিএম খালী চরকুমারিয়া ও আর্শিনগর ইউনিয়নের ৪ হাজার ৮শ জনকে টিকা দেওয়া হবে। 

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, আমাদের  উপজেলায় টিকা প্রদানে বয়স্ক ও প্রতিবন্ধি ব্যক্তিদের গুরুত্ব দেওয়া হয়েছে। তাদের টিকা কেন্দ্রে এসে লাইনে দাঁড়ানোর কষ্টের কথা বিবেচনা করে আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি বুথের জন্য চেয়ারের ব্যবস্থা করেছি। যাতে করে কম শক্তি সম্পন্নরা সহজে টিকা গ্রহন করতে পারেন। 

দেশের চলমান মহামারী করোনার থাবা থেকে আমাদের জীবন বাঁচানোর জন্য টিকার কোন বিকল্প নেই। তাই মাননীয় প্রধানমন্ত্রী তার আন্তরিক প্রচেষ্টায় বিভিন্ন দেশ থেকে টিকা এনে বাংলাদেশের প্রতিটি মানুষ যাতে টিকা পায় সে নিশ্চয়তা বিধানের জন্য কাজ করছেন। আসুন আমরা সবাই মিলে  টিকা গ্রহনের পাশাপাশি স্বাস্থ্য বিধি মেনে আমাদের দেশকে করোনা মুক্ত করি।