• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

‘বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা রেখে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে’

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধু তার সারা জীবনে শোষিত, নির্যাতিন, বঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নের জন্য তাঁর জীবন যৌবন উৎসর্গ করে গেছেন।

তিনি পাকিস্তানের আমলে ২৪ বছরের শোষন, বঞ্চনার বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে ১২ বছরই কারাগারে কাটিয়েছেন। স্বাধীন সার্বভৌম বাংলাদেশের উন্নয়নের জন্য তিনি বিশ্বব্যাপী চষে বেড়িয়েছেন। এদেশকে অর্থনৈতিক ভাবে উন্নয়নের জন্য তিনি যখন বিশ্বজনমত গঠন করে বাংলাদেশকে স্বর্ণিভরতার দিকে এগিয়ে নিয়েছিলেন ঠিক সেই মুহুর্তে ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতার পরাজিত শক্তি এদেশীয় দালাল, পশ্চিমাদের প্রেতাত্মাদের ষড়যন্ত্রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্বপরিবারে জীবন দিতে হয়েছে। বাংলাদেশ তথা পৃথিবীর ইতিহাসে নৃশংস হত্যার ও নিষ্ঠুরতায় সারা পৃথিবী থমকে গিয়েছিল। হত্যা নেপথ্যে এদেশের কুশিলবরাই জড়িত ছিল। সম্মুখে খুনি মোস্তাক, ডালিমরা থাকলেও পিছন থেকে কলকাঠি নেড়েছে জিয়াউর রহমানের মত অনেক ষড়যন্ত্রকারীরা। বর্তমান সরকার তাদের মুখোশ উন্মোচনের জন্য কমিশন গঠন করে প্রয়োজনে মরণোত্তর বিচারের সম্মুখিন করবে। 

তিনি আজ ১৬ আগস্ট সোমবার ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন অসচ্ছল মানুষের মাঝে ত্রাণ বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। 

ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মোড়ল এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভেদরগঞ্জ থানা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক হাজী আব্দুল মান্নান হাওলাদার, সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রাড়ী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিকদার আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক হাজী আব্দুল গনি তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ দোলোয়ার হোসেন সরদার ও হারুন অর রশিদ রাড়ী। 

উপজেলার ৬শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।