• শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৩ ১৪২৮

  • || ১০ সফর ১৪৪৩

শরীয়তপুর বার্তা

বিএনপির নেতারা এখন তাদের ব্যর্থতার ভারে ডুবতে বসেছে: উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ
পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামূল হক শামীম এমপি  বলেছেন, দেশের মানুষ মনে-প্রাণে বিশ্বাস করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ছাড়া কোনো দল জনগণের কল্যাণ করে না। তার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়ন অগ্রগতি সাধিত হয়েছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে সব সূচকে এগিয়ে যাচ্ছে।

তিনি আজ রবিবার বেলা সারে ১১টায় নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলার কাভিড-১৯ দুর্যোগে কর্মহীন, অসচ্ছল, ডেকোরেটর ও লাইটিং মালিক-শ্রমিক সমিতির সদস্যদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান, বিট পুলিশিং স্টিকার বিতরণ, নড়িয়া সরকারি কলেজের মুজিব কর্ণার ও সড়কের কাজের শুভ উদ্বোধন এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহন করে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। 

উপমন্ত্রী আরো বলেন,বিএনপির নেতারা এখন তাদের ব্যর্থতার ভারে ডুবতে বসেছে। তাই তারা রাজনীতির মাঠে না এসে এসিরুমে বসে লম্বা লম্বা আওয়াজ তুলে মাঠ গরম করার চেষ্টা করছে। বিএনপি ক্ষমতায় থাকতে দেশটাকে লুটেপুটে খেয়েছেন, ক্ষমতা হারিয়ে আবার পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। তাই এদেশের মানুষ আর কোন দিনই বিএনপিকে ভোট দিয়ে ক্ষমতায় আনবেনা।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই এখন দূগর্ম চরাঞ্চলের মানুষও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পায়,তাদের জীবনমান উন্নয়ন হয়। কারণ, জননেত্রী শেখ হাসিনা এগিয়ে গেলে আওয়ামীলীগ এগিয়ে যায়, আর আওয়ামীলীগ এগিয়ে গেলেই বাংলাদেশ এগিয়ে যায়।  তাই আওয়ামীলীগকে শক্তিশালী করে বাংলাদেশকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
 শামীম বলেন সরকার নয়, জিয়ার লাশ নিয়ে ইতিহাসের অমোঘ সত্যের মুখোমুখি দাঁড়িয়ে বিএনপিই আবোল-তাবোল বকছে। টিকা নিয়ে বিএনপি একেক সময় একেক রকম কথা বলে। এখনো জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। বিএনপির অনেকেই শুধু প্রথম ডোজ নয়, দ্বিতীয় ডোজও নিয়েছেন। দেশের মানুষ মনে-প্রাণে বিশ্বাস করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ছাড়া কোনো দল জনগণের কল্যাণ করেনি। সেই কল্যাণের ধারাবাহিকতায় বিভিন্ন দেশ থেকে শেখ হাসিনার সকল নেতৃত্বের কারণে টিকা আসছে। শেখ হাসিনা আছেন বলেই বিশ্বের অনেক দেশের আগে বাংলাদেশের মানুষ টিকা পেয়েছে। দেশের জনগণ এখন টিকা পেতে শুরু করেছে এবং পর্যায়ক্রমে সবাই পাবে এটা দেখে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে।

নাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদুজ্জামান এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার,নড়িয়া উপজেলা আওয়ামীলীগ (ভারঃ) সভাপতি বাদশা বেপারী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন,পৌর মেয়র এ্যাড, আবুল কালাম আজাদ।