• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী মায়ের ভূমিকা পালন করছেন: উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ  

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, করোনা সংকটসহ সকল দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে সুরক্ষা করার জন্য মায়ের ভূমিকা পালন করছেন। সন্তানের জন্য একজন মা যা করেন দেশের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে সেই কাজ করছেন। আমরাও তাঁর নেতৃত্বে কাজ করছি।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় শরীয়তপুরের সখিপুরের চরভাগাস্থ নিজ বাড়িতে নিজ অর্থায়নে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ১ লাখ মাক্স বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া,

ভেদরগঞ্জের ইউএনও তানভীর আল নাসীফ, নড়িয়ার ইউএনও শেখ রাশেদুজ্জামান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, ভেদরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম ফজলুল হক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহ ইকবাল মনসুর, নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিত রায়, নড়িয়া উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোসলেম উদ্দিন মৃধা, সাধারণ সম্পাদক নজরুল দইসলাম খান, প্রাথমিক শিক্ষক সমিতির সাবিহা খানম, সাধারন সম্পাদক মিজানুর রহমান নয়ন, সাইদুল হক মুন্না প্রমূখ।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য একটি নিরাপদ ও বাসযোগ্য বিশ্বমানের সুবিধা সম্পন্ন বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন। শিক্ষা ব্যবস্থার মান উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। কারণ, তিনি বিশ্বাস করেন, 'আজকের নতুন প্রজন্মই আগামীদিনের নেতৃত্ব দিবেন।" নতুন প্রজন্ম যাতে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে পারে সেই লক্ষে কাজ করে চলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।