• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গোসাইরহাটে ১০ কোটি মিটার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস 

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার দাশের জঙ্গল বাজারের একটি দোকানে অভিযান চালিয়ে ১০ কোটি ৪০ হাজার মিটার অবৈধ কারেন্ট- জাল জব্দ করা হয়েছে। পরে এসব জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট, মৎস্য কর্মকর্তা, পুলিশ ও কোস্টগার্ড উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

গোসাইরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাস গুপ্ত এর নেতৃত্বে আজ.সকালে দাশেরজঙ্গল বাজারের  অভিযান চালিযে মো. মোকলেছ চৌকিদারের দোকান থেকে এ জাল জব্দ করা হয় । 

এসময় উপজেলা সিনিয়র মৎস্য অফিসের ফিন্ড এসিট্যান্ড (রাজস্ব) মোঃ নুরুজ্জামান, গোসাইরহাট থানার এসআই মনিরুজ্জামান মনিরসহ পুলিশ ও কোস্টগার্ডের একটি দল উপস্থিত ছিলেন। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন দাস গুপ্ত বলেন, হিজলা মুলাদীর কোস্টগার্ড এর সহযোগিতায় গোসাইরহাট উপজেলার দাসেরজঙ্গল বাজারের অভিযান চালাই। এ সময় মোকলেছ চৌকিদারের দোকানে দুটি দোকান থেকে ১০কোটি ৪০ হাজার মিটার কারেন্ট ও মশারী জাল জব্দ করি।  যার আনুমানিক মূল্য ১৫কোটি ১০লাখ টাকা। পরে উপজেলা চত্তরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে  জালগুলো উপজেলা মৎস্য কর্মকর্তা,পুলিশ ও কোস্টগার্ড উপস্থিতে পুড়িয়ে ধ্বংস করা হয়।