• শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

শরীয়তপুর বার্তা

‘শেখ হাসিনা বিশ্বে এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন’

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:

পানিসম্পদ উপমন্ত্রী, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিশ্বের একমাত্র রাষ্ট্রপ্রধান শেখ হাসিনা যিনি জাতিসংঘে আঠারো বার বাংলায় ভাষণ দিয়েছেন। শেখ হাসিনা সারাবিশ্বে এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন। আর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতিসংঘে সর্বপ্রথম বাংলায় ভাষণ দিয়েছিলেন। 

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন। 

পানিসম্পদ উপমন্ত্রী শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কারিগর এবং উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রূপকার। তিনি বাঙালি জাতিকে নতুন এক আশা দেখিয়েছেন বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে উন্নীত করার। যুদ্ধাপরাধীদের বিচার, জঙ্গিবাদ প্রতিরোধ, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বিচারসহ জাতীয় জীবনের বহু ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে তার হাত ধরেই। এখন বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্ট বাংলাদেশে এসে উন্নয়নশীল দেশগুলোর সামনে বাংলাদেশের উদাহরণ তুলে ধরে, অর্থনৈতিক উন্নয়ন কীভাবে করতে হয় তা বাংলাদেশ থেকে শিখতে পরামর্শ দেন। তার কারণেই বাংলাদেশ এক অনন্য মর্যাদায় আসীন। 

তাই দেশবিরোধীরা যতই ষড়যন্ত্র করুক, কোন লাভ নাই, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই  দেশ এগিয়ে যাচ্ছে, যাবে।

ভূমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আইয়ুব আলী মৃধার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব ব্যাপারী, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সহসভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, আলাউদ্দিন ব্যাপারী, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মাস্টার আ: রহমান মৃধা, শ্রম বিষয়ক সম্পাদক হাজী মো. মাহবুব হোসেন সেলিম ব্যাপারী, সদস্য ডিএম শাহজাহান সিরাজ, জাকির হোসেন বাবুল ঢালী।

এসময় জেলা-উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।