• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

আগামী জুন মাসের আগে পদ্মা সেতু উন্মুক্ত করে দেয়া হবে: কাদের

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:

সড়ক ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি শরীয়তপুর বাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা সম্পদ হারিয়েছেন, বাড়িঘর হারিয়েছেন শেখ হাসিনার পদ্মা সেতুর জন্য। শেখ হাসিনার অবদান পদ্মাসেতু দৃশ্যমান। ইনশাআল্লাহ্ আগামী বছরের জুন মাসের আগে পদ্মা সেতু চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রী পদ্মা সেতু শুভ উদ্বোধন করবেন।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের আয়োজনে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ পদ্মা নদীর পাড় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া ও পবিত্র কোরআন শরিফ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল কানেক্টেডের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের। 

সসড়ক ও সেতু মন্ত্রী আরও বলেন, পিতার বিচক্ষণতা দিয়ে আজকে বাংলার কোটি কোটি মানুষের মন জয় করেছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বের গুনে, তার সততার গুনে, তার বীরত্বের গুনে বাংলার সতেরো কোটি মানুষের নির্ভরযোগ্য আস্থা অর্জন করেছেন । পদ্মার পাড়ে টুঙ্গিপাড়া জন্ম বঙ্গবন্ধুর, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনারও জন্ম। শেখ হাসিনা নিজেই একটা ইতিহাস। বাংলার মানুষ শেখ হাসিনাকে মনেপ্রাণে ভালোবাসে। বঙ্গবন্ধুর কন্যার ৭৫তম শুভ জন্মদিন আজ।

এসময় সভাপতির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  শেখ হাসিনা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ সমৃদ্ধশালী হয়। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত। জাতিসঙ্গে রাষ্ট্র প্রধান হয়ে ১৮ বার বক্তব্য দিয়ে বিশ্ব দরবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ভাবমুর্তি উজ্জল করেছেন। তার নেতৃত্ব দেখে বিশ্বনেতৃবৃন্দ মনে করেন শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশই নয় সারা বিশ্বকে নেতৃত্ব দিতে পারেন। তার কাছে অনেক কিছুই শিখার আছে। আজ বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন। তাঁর জন্য সবাই দোয়া করবেন। তিনি যেন দীর্ঘজীবী হন, সুস্থ থাকেন।

এসময় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জাতীয় মসজিদ বাইতুল মোকারম সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। 

পরে মসজিদের ইমামদের মাঝে এক হাজার পবিত্র কোরআন শরিফ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।