• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

গণতন্ত্র ও সুশাসনের সাথে ক্রীড়াঙ্গনের উন্নয়ন করছেন প্রধানমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

শরীয়তপুর-৩ আসনের  সংসদ সদস্য স্বনির্ভর শরীয়তপুরে রূপকার আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে টান তৃতীয়বারের মতো সরকার গঠিত হয়েছে। সরকারের ধারাবাহিকতা অক্ষুণ্ণ থাকায় ক্রীড়াঙ্গনেও উন্নয়নের ধারা অব্যাহত আছে। ক্রীড়াঙ্গনকে টেকসই উন্নয়নের মাধ্যমে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া জন্য কাজ করছে সরকার।  সরকার দেশের সকল স্টেডিয়ামের উন্নয়নের পাশাপাশি প্রতি উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মান করছেন।

আমরা জাতি হিসেবে আমাদের মাঝে ক্রীড়াঙ্গনে আবেগ গুরুত্বপূর্ণ। এ আবেগেই ধারণ করে আমরা ১৯৭১ সালে দেশ স্বাধীন হয়েছে রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে। এখন আমাদের সবচেয়ে উত্তম সময় ক্রীড়াঙ্গনে তরুণ ও যুবকদের প্রাণশক্তি ও সামর্থ্য কাজে লাগানোর। কয়েক বছর পর হয়তো এ সুযোগ আর দেশ পাবে না। তিনি ২৮ নভেম্বর রাতে উপজেলা পরিষদ মাঠে ডামুড্যা উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতীয় বীর আলহাজ্ব আব্দুর রাজ্জাক স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি র বক্তব্যে এ কথা বলেন,নাহিম রাজ্জাক এম.পি আরো বলেন, দেশের মানুষ যে ক্রীড়াঙ্গন প্রত্যাশা করে, তা কিন্তু দেখতে পারছে না এটা বাস্তবতা। মানুষ চায় জাতীয় অর্জনগুলো সবাই মিলে একসঙ্গে গৌরবের সঙ্গে উদযাপন করতে। অপনারা জাতির পিতা বঙ্গবন্ধুর মানসপুত্র জাতীয় বীর আলহাজ্ব আবদুর রাজ্জআক এর মৃত্যুর মাসে তাকে স্মরণ করে টুর্নামেন্ট আয়োজনের মাঝ দিয়ে  ক্রীড়াঙ্গনে ও  যোগ্য ও সৎ নেতৃত্ব পরিচয় দিয়েছেন।

নাহিম রাজ্জাক বলেন,নারীর প্রতি বৈষম্য ক্রীড়াঙ্গনে বড় চ্যালেঞ্জ। অথচ ক্রীড়াঙ্গনে নারীদের সাফল্য ও অর্জন কোনো অংশে কম নয়।  আগামি দিনে পুরুষদের পাশাপাশি ডামুড্যা ভেদরগঞ্জ ও গোসাইরহাটে নারীদের জন্য ক্রীড়া প্রতিযোতিা আয়োজন করতে ছাত্রলীগ নেতৃবৃন্দে প্রতি আহবান জানান।

ডামুড্যা উপজেলা ছাত্রলীল সভাপতি এনামুল হক ইমরান এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন ডামুড্যা উপজেরা নির্বাহী অফিসার নাহিয়ান আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  জেলা আওযামীলীগ সাদারণ সম্পাদক অনল কুমার দে, ডামুড্যা উপজেলা আওযামীলী এর ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, ডামুড্রা থানা অফিসার ইনচার্জ শরীফ আহমেদ। সঞ্চালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম।