• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

জাজিরায় ১২০ ফুট জাতীয় পতাকা নিয়ে বিজয় শোভাযাত্রা

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২১  

শরীয়তপুর প্রতিনিধি:

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে ১২০ ফিট জাতীয় পতাকা নিয়ে বিজয় শোভাযাত্রা করেছে শরীয়তপুরের জাজিরা উপজেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গ সংগঠন এবং বীর মুক্তিযোদ্ধাগন।

শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে ৪টার দিকে উপজেলার টিএনটি মোড় উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসভবনের সামনে থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি জাজিরা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি মোহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে মিলিত হয়।

এর আগে কর্মসূচিতে অংশ নিতে দুপুর থেকেই জাজিরা উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিভিন্ন রঙের মাথায় ফিতায়, ক্যাপ, গায়ে গেঞ্জিসহ ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোসহ সর্বস্তরের নেতা-কর্মীরা পৌর শহরে জড়ো হতে থাকে। 

শোভাযাত্রা সফল করতে যোগ দেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মহব্বত খান, সাধারণ সম্পাদক এমদাদ মাদবর, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারী, সাধারণ সম্পাদক হৃদয় হোসেন মাদবর প্রমূখ।

সড়কগুলোতে সর্বসাধারণের চলাচলের সুবিধার বিষয়টি বিবেচনায় রেখে কর্মসূচিতে পুলিশ বিশেষ ভূমিকা রাখে। সন্ধ্যা হতেই টিএনটির মোড় এলাকায় আতসবাজি ফোটানো শুরু হয়। এতে শোভাযাত্রায় আসা মানুষগুলো উল্লাসে মেতে উঠে।

সাংসদ ইকবাল হোসেন অপু বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিজয় দিবস উপলক্ষে  জাজিরায় আনন্দ শোভাযাত্রা করেছি। শোভাযাত্রায় প্রায় ২৫ হাজার লোক অংশগ্রহণ করেন। এ বিজয়ের আনন্দ বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার ও দেশের মানুষের।