• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণ কাজ পরিদর্শন করলেন ডিসি

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি:

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের  ঘরের নির্মাণ কাজ সরেজমিনে পরিদর্শন করলেন শরীয়তপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. পারভেজ হাসান। 

সোমবার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় জেলার সদর উপজেলার ডোমসার ইউনিয়নে তৃতীয় পর্যায়ের ১২টি ঘরের নির্মাণাধীন নতুনঘর তৈরির কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক।

শরীয়তপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. পারভেজ হাসান বলেন, আজ আশ্রায়ন-২ প্রকল্পের সদর উপজেলার ডোমসার ইউনিয়নের তৃতীয় পর্যায়ের ১২টি ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেছি। এই সাইটে যাবার জন্য কোনো পথ ছিল না। স্থানীয় বরাদ্দ থেকে দেড়শো ফুট মাটির রাস্তা নতুন নির্মাণ ও বাকি অংশে মাটি সংযোজন করে চলাচলের উপযোগী করা হয়েছে। অবৈধ দখলদারদের উচ্ছেদ করে, তাদের সাথে মামলায় লড়ে অবশেষে সফলভাবে ঘরের কাজে করা হচ্ছে। এই সাইটের পাশেই দ্বিতীয় পর্যায়ের ১১টি ঘর একইভাবে অবৈধ দখলদারদের উচ্ছেদ করে নির্মাণ করা হয়েছিল। আরও কিছু মানুষের হাসি দেখতেই ঘরগুলো করা হচ্ছে।

পরিদর্শনকালে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই উপস্থিত ছিলেন।