• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

বেঁদে ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে জেলা প্রশাসকের কম্বল বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ও আঙ্গারিয়ার বেঁদে পল্লীর ২শ ৫০ ও পালং উত্তর বাজারে ২০ তৃতীয় লিঙ্গের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে জেলাপ্রশাসক মোঃ পারভেজ হাসান। 

১১ জানুয়ারী মঙ্গলবার সন্ধায় সদর উপজেলার পৃথক তিনটি স্থানে সশরীরে উপস্থিত থেকে জেলাপ্রশাসক  নিজের হাতে কম্বল বিতরণ করেন।

এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান খান উপস্থিত ছিলেন। 

শরীয়তপুর জেলাপ্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, পৌষের একেবারে শেষভাগ। শীত জাঁকিয়ে বসেছে বেশ ভালোভাবেই। সদর উপজেলার ডোমসার ইউনিয়নের বেদে পল্লীর শীতার্ত পরিবারে আজ অন্যরকম উষ্ণতার ছোঁয়া দিতে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতার্তদের জন্য কম্বল নিয়ে খেয়া পার হয়ে নিজেই বেদে পল্লীতে হাজির হয়েছি। এখানকার ২০০ পরিবারকে উপহারের কম্বল তুলে দিয়েছি। এছারা সদর উপজেলার আঙ্গারিয়ার বসবাসরত ৫০ টি বেদে পরিবারের হাতেও কম্বল তুলে দিয়েছি। এর মাধ্যমে শতভাগ বেদে পরিবারকে কম্বল বিতরণ করা হলো আজ। এর পরে জেলা সদরের পালং বাজারে বসবাসরত তৃতীয় লিঙ্গের ২০ জনের  প্রত্যেকেই হাতে কম্বল তুলে দিয়েছি। আমার হাত থেকে উপহারের কম্বল তারা হাসিমুখে নিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতার কন্যা শেখ হাসিনা উপহার পেয়ে মানুষগুলো যেন উষ্ণতার পরশ পেলো।আর এই শীতে অন্ততঃ কষ্ট পেতে হবে না।