• মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

গোসাইরহাটে সাড়ে ৪ মণ জাটকা ইলিশ জব্দ, আটক ৩

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের গোসাইরহাট পৌরসভায় অভিযান চালিয়ে সাড়ে চার মন জাটকা ইলিশ জব্দ করেছে পুলিশ। এ সময় তিনজনকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে পৌরসভার ইদিলপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক থেকে এসব মাছ জব্দ করার পাশাপাশি তাদের আটক করা হয় বলে জানিয়েছে গোসাইরহাট থানা পুলিশ।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোসাইরহাট পৌরসভার ইদিলপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে একটি সিএনজিতে অভিযান চালানো হয়। এ অভিযানে সাড়ে চার মন  জাটকা মাছ জব্দ করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সবুজ হোসন হাওলাদার (২৮), শাহআলম (৩৬) ও আনোয়ার হোসেনকে (২০) আটক করা হয়। 

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিট্রেট সুজন দাস গুপ্ত আটক তিনজনকে দন্ড প্রধান করেন৷ সবুজ ও শাহআলমকে পাঁচ হাজার করে ১০হাজার টাকা জরিমানা করেন। আর আনোয়ারকে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ডসহ ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া জব্দকৃত জাটকাগুলো উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা হাসিবুল হক ও পুলিশের উপস্থিতিতে মাদরাসা, এতিমখানা ও গুচ্ছগ্রামের লোকজনদের মধ্যে বিতরণ করা হয়।