• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টার করে মাকে নিয়ে গ্রামে, মানুষের ভিড়

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি:

মাকে আনা হয়েছে হেলিকপ্টার করে। এমন খবরে শরীয়তপুর গোসাইরহাট উপজেলার ছোট কাচনা গ্রামে প্রথম হেলিকপ্টার ও মা-ছেলেকে দেখতে ভিড় করে গ্রামের মানুষজন। 

আজ রোববার (২০ ফেব্রুয়ারি) বেলা দুপুর ১২ টার দিকে উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের ছোট কাচনা গ্রামের খান বাড়ির মাঠ এমন ঘটনা ঘটে। 

স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, ছোট কাচনা গ্রামের মৃত মাষ্টার মতিউর রহমান বাঘার ছেলে নিয়াজ মোর্শেদ রাজিব (৩৬)। একযুগ ধরে ইতালির রোমে থাকেন। তাঁর মা নারগিস বেগমের (৬৫) স্বপ্ন পূরণ করতে ইতালি থেকে গতকাল শনিবার সকাল ৮টার দিকে বাংলাদেশের আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে এসে নামেন তিনি। পরে আজ রোববার দুপুর ১২টার দিকে ঢাকা পুরাতন বিমানবন্দর থেকে হেলিকপ্টারে মাকে নিয়ে নিয়ে ছোট কাচনা গ্রামের খান বাড়ির মাঠ নামেন রাজিব। গ্রামের মানুষ তাদের মা-ছেলেকে ফুল দিয়ে বরণ করেন।

হেলিকপ্টার ও মাকে আনা হবে, এমন খবর আগেই প্রচার হয় গ্রামে। হেলিকপ্টার ও মা নারগিসকে দেখতে সহস্রাধিক মানুষ জড়ো হয় ছোট কাচনা এলাকায়। হেলিকপ্টার থেকে নেমে আসার পর মাকে নেওয়া হয় বাড়িতে। এমন দৃশ্য দেখতে সহস্রাধিক লোক ওই রাস্তায় জড়ো হয়। পরে গ্রামবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

শামসুদ্দিন সিকদার, তুশমিতা আক্তার, হিমেল, মোতালেব সরকার, ফুলন নেছাসহ গ্রামবাসী বলেন, আমাদের অজপাড়া গাঁয়ে এই প্রথম হেলিকপ্টার এসে নামলো। আমাদের গ্রামের রাজিব তাঁর মা'র স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে করে গ্রামে এসেছেন। হেলিকপ্টার ও রাজিবের মাকে দেখতে এসেছি।

নিয়াজ মোর্শেদ রাজিব বলেন, আমার মায়ের স্বপ্ন ছিল হেলিকপ্টার গ্রামের বাড়িতে আসবে। মায়ের প্রতি ভালোবাসা থেকে চেষ্টা করেছি। মায়ের স্বপ্ন পূরন করতে পেরে ভালো লাগছে, আনন্দ লাগছে। অনেকদিন পর গ্রামের লোকদের দেখে খুবই ভালো লাগছে। হেলিকপ্টারে আমি, মা, বোন, খালাতো ভাই ও খালাতো বোন এসেছি।

রাজিবের মা নারগিস বেগম বলেন, আমার আশা ও স্বপ্ন পূরন করেছে ছেলে রাজিব। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। ছেলের জন্য দোয়া করি, আপনারা দোয়া করবেন। 

নাগেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোজাম্মেল হক বলেন, হেলিকপ্টারে করে রাজিব তাঁর মাকে গ্রামে এনেছেন।  হেলিকপ্টারের এমন খবর পেয়ে গ্রামের সহস্রাধিক মানুষ জড়ো হয়েছিল। এটা মায়ের প্রতি ছেলের অন্যরকম ভালোবাসা।