• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী উন্নয়নের পাশাপাশি গণতন্ত্র রক্ষা করে যাচ্ছেন: নাহিম রাজ্জাক

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন, উন্নয়নের পাশাপাশি গণতন্ত্র রক্ষা জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

তিনি ২৮ ফেব্রুয়ারী সোমবার ডামুড্যা উপজেলা আওয়ামীলীগ এর বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন,সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজের জীবনকে বিপন্ন করে পূর্ব বাংলার মানুষের জন্য একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠা করেছেন। জাতি হিসেবে এটা আমাদের জন্য অত্যন্ত গ্লানিকর ৭৫-এর ১৫ আগস্ট পাকিস্তানিদের এদেশীয় দোসরদের হাতে তাকে প্রাণ বিসর্জন দিতে হয়েছে। এরই সঙ্গে বাঙালিরা তাদের আত্মমর্যাদা হারিয়েছিল, হারিয়েছিল আত্মনিয়ন্ত্রণের অধিকার। জাতির পিতাকে প্রায় সপরিবারে নির্মমভাবে হত্যা করার পর স্বৈরশাসকেরা তাদের বুট ও বেয়নেটের খোঁচায় এদেশের মানুষের ভাগ্য লিখতে শুরু করেছিল। জাতির পিতার ২ কন্যা তখন বিদেশে থাকার কারণে তাদের তারা হত্যা করতে পারেনি। ১৯৮১ সালের ১৭ মে দেশে ফিরে এসেই বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাএদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য লড়াই-সংগ্রাম শুরু করেন।ধীরে ধীরে দেশে স্বৈরতন্ত্রের অবসান ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দিয়ে দেশকে আজ উন্নয়নের অভিযাত্রায় এগিয়ে নিচ্ছেন। দেশের এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামীলীগের প্রত্যেক জন নেতাকর্মীকে ঐক্যবধ্য হয়ে কাজ করতে হবে। দেশের উন্নয়ন ও মানুষের নিরাপত্তার জন্য আবারও নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যাকে প্রধানমন্ত্রী করতে হবে। কারন আওয়ামীলীগ মানেই উন্নয়ন, শেখ হাসিনা মানেই শান্তি ও নিরাপত্তা।

ডামুড্যা উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ছৈয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুর রহমান বাবলু সিকদারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে। সভায় উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গন বক্তব্য রাখেন।