• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

শরীয়তপুরে আগুনে ৭ দোকান পুড়ে ছাই

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৪ মার্চ ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ভাঙ্গাব্রিজ বাজারে আগুন লেগে ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ সোমবার (১৪ মার্চ) ভোর ৪টার দিকে এই আগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় দোকানে ঘুমিয়ে থাকা ৪ ব্যাক্তি আহত হয়। আহতরা হলেন- কালাচান (৬৫), আমিনুল (১৪) তামিম (১৬) ও রাকিব (২৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, আজ সোমবার ভোরে হঠাৎ আগুনের ফুলকা দেখে স্থানীয়রা। মুহুর্তের মধ্যে আগুন চারদিক ছড়িয়ে পরে। স্থানীয়রা ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে বাজারের কালাচান মৃধার মুদি দোকান, আলমগীর হোসেনের মোটরগ্যারেজ, রাকিবের খাবার হোটেল, ফারুক হোসেনের ডেকোরেটর দোকানসহ ৭টি দোকান পুড়ে যায়। এসময় দোকানে ঘুমিয়ে থাকা চারজন আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপন করতে পারেনি ফায়ার সার্ভিস। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস। আগুনে অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

জেলা ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক মো. সেলিম মিয়া মোবাইল ফোনে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে যাই। ডামুড্যা ও শরীয়তপুর সদর দুই ইউনিট মিলে একঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণাকরা হচ্ছে।