• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ভেদরগঞ্জে টিসিবি’র পণ্য পেয়ে স্বস্তিতে সাধারণ মানুষ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২২  

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় টিসিবি’র পণ্য পেয়ে স্বস্তি ফিরেছে নিম্ন আয়ের মানুষের মাঝে। ২য় পর্যায়ে এ উপজেলায় ১৩ হাজার ৪৬২ জনের মাঝে এ পণ্য বিতরন করা হচ্ছে।

বৃহস্পতিবার জেলা প্রশাসক মো: পারভেজ হাসান টিসিবি পণ্য বিতরণ কার্যক্রম পরিদর্শন করেছে। ৭ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত এ কার্যক্রম চলবে বলে জানিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার (৭ এপ্রিল ২২) সকাল থেকে ভেদরগঞ্জ উপজেলায় ২য় পর্যায়ের টিসিবি পণ্য বিতরণ শুরু হয়েছে। এ পর্যায়ে প্রতিটি কার্ডের বিপরিতে ২ কেজি সোলা, ২ কেজি চিনি, ২ কেজি সয়াবিন তেল ও ২ কেজি ডাল বিতরণ করা হচ্ছে। এ ৪টি পণ্যের প্যাকেজ মূল্য ধরা হয়েছে ৫শ ৬০ টাকা। বৃহস্পতিবার সকাল থেকে উপজেলা ৩টি ইউনিয়নে টিসিবি’র পণ্য বিতরণ শরু হয়েছে। শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম পরিদর্শন করেছেন।

এসময় তিনি উপস্থিত সাধারণ মানুষের সাথে খোঁজ খবর নেন এবং বিতরণ কার্যক্রমে সকলের সহযোগীতা কামনা করেন। তিনি বলেন, বাজার মুল্যের চেয়ে কম দামে পণ্য পেয়ে সাধারণ মানুষের মুখে হাসি ফুটেছে। প্রধানমন্ত্রীর এ উদ্যোগে স্বস্তি ফিরেছে সাধারণ মানুষের মাঝে। 

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন, মানুষের যাতে কষ্ট না হয় সে দিক বিবেচনা করে আমরা পণ্য বিতরণ স্পর্ট ঠিক করেছি। পবিত্র রমজান মাসে টিসিবি’র এসব পণ্য সামগ্রী নায্য মুল্যে সাধারণ মানুষের মাঝে পৌছে দিতে সর্বাত্বকভাবে কাজ করছে উপজেলা প্রশাসন। আগামী ১৩ এপ্রিল পর্যন্ত এ কার্যক্রম চলবে।