• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ঈদুল ফিতর উপলক্ষে মহিষারে ভিজিএফ চাল বিতরণ 

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ

ঈদুল ফিতর উপলক্ষে মহিষারে ১ হাজার ৩ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে ভেদরগঞ্জ উপজেলার ২নং মহিষার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হাওলাদার অরুনের নেতৃত্বে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। 

এ-সময়  ভেদরগঞ্জ উপজেলার উপসহকারী কৃষি অফিসার ও মহিষার ইউনিয়রে টেগঅফিসার মামুনুর রশিদ হাসিব,ইউপি সচিব মোঃ কামাল হোসেন, ইউপি সদস্য দোলন হাওলাদার, মোজাম্মেল হক মৃধা, রবিন চৌধুরী, লালন খান, আলী নেওয়াজ  প্রমূখ।

চাল নিতে আসা উপকারভোগীদের মধ্যে রহিমা , নজরুল ও রমিছা বেগম খুশি হয়ে জানান, আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। তাঁর প্রতি আমরা কৃতজ্ঞ। তিনি আমাদের মত অসহায় ও দরিদ্রদের প্রতি সর্বত্রই খেয়াল রাখেন। তাঁর দেয়া বিভিন্ন কর্মসূচির আওতায় সাহায্য সহযোগিতা পেয়ে আমরা অনেক উপকৃত।

মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাওলাদার অরুন বলেন, জাতির জনকের কন্যা মানবতার মা, দেশরত্ন শেখ হাসিনা ঈদুল ফিতর উপলক্ষে আমাদের ইউনিয়নে ১ হাজার ৩ জনের জন্য ১০ কেজি হারে ১০.০৩ মেট্রিক টন চাল বরাদ্দ্য দিয়েছেন। যা আজ আমরা বিতরণ করলাম।আমাদের অঞ্চলে বোরো ধান উঠার পূর্বে সরকারের এ উপহার অসহায় মানুষদের জন্য বিষেশ উপকার হবে।