• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

ভেদরগঞ্জে ৩১ জনের মাঝে অনুদানের চেক বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২  

শরীয়তপুপ প্রতিনিধিঃ
ভেদরগঞ্জ উপজেরা সমাজ সেবা অফিসের উদ্যোগে জাতীয় সমাজকল্যাণ পরিষদ থেকে প্রাপ্ত আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার উপজেলা পরিষদের শহীদ আক্কাছ-শহীদ মহিউদ্দিন মিলনায়তন থেকে অনুদানের চেক বিতরন করেনভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর-আল-নাসীফ। 

উপজেলা সমাজ সেবা অফিসার তাপস বিশ্বাস এর সবাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিখি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাফিউল মাজলুবিন রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজি আঃ মান্নান বেপারী,উপজেলা প্রাণী সম্পদ অফিসার মোহাম্মদ ফারুক হোসেন।

উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ বলেন জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থাসমূহ (নিবন্ধন ও নিয়ন্ত্রণ) অধ্যাদেশ ১৯৬১ এর আওতায় নিবন্ধন প্রাপ্ত বিভিন্ন সমাজকল্যাণমূলক সংস্থাসহ অতি দরিদ্র ব্যক্তিদের প্রতিবছর বিভিন্ন পরিমানে অনুদান প্রদান করা হয়। স্বেচ্ছাসেবী সংস্থাসমূহের মধ্যে যে অনুদান প্রদান করা হয় তা মাঠ পর্যায়ে সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত হয়। জেলা সমাজকল্যাণ পরিষদ ও উপজেলা সমাজকল্যাণ পরিষদ মূলতঃ মাঠপর্যায়ে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ এর কার্যক্রম বাস্তবায়ন থাকে।

তিনি বলেন, মাঠপর্যায়ে জেলা পর্যায়ের ৬৪ জন উপ-পরিচালক, ৪৮৯ জন উপজেলা সমাজসেবা অফিসার ও শহর এলাকার ৮০ জন শহর সমাজসেবা অফিসার এ কার্যক্রম বাস্তবায়নের সাথে সংশ্লিষ্ট। তাদের প্রস্তুতকৃত তালিকা অনুযায় আমরা আজ আমাদের উপজেলায় ১৬ জনকে ৪ হাজার টাকা করে ৬৪ হাজার টাকা ও ১৫ জনকে ৩ হাজার টাকা করে ৪৫ হাজার টাকাসহ মোট ১ লক্ষ ৯ হাজার টাকার চেক বিতরন করা হলো।