• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শরীয়তপুর বার্তা

এদেশের জনগণ প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঐক্যবদ্ধ: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২  

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, এদেশের জনগণ একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনগণ আর কোনোদিনই বিএনপির ফাঁদে পা দেবে না। 

শনিবার শরীয়তপুরের নড়িয়ার কেদারপুর, ভূমখাড়া, চামটা, ডিঙ্গামানিক, চরআত্রা, নওপাড়া, সখিপুর ও ডিএমখালী ইউনিয়নে ‘রত্নগর্ভা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন’ ও আওয়ামী লীগের পক্ষ থেকে ৬ হাজার অসহায়ের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

একেএম এনামুল হক শামীম বলেন, বিএনপি নিজেদের জনপ্রিয়তা যাচাই করতে চাইলে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। ক্ষমতায় আসতে হলে বিএনপিকে জনগণের কাছে যেতে হবে এবং নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। যতই ষড়যন্ত্র করুক, বিদেশি প্রভুদের কাছে ধরনা দেন, কোনো লাভ হবে না। কোনো বিদেশি প্রভু ক্ষমতায় বসিয়ে দিতে পারবে না।

উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা রাখার জন্য জনগণের রায় নিয়ে শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবেন বলে এ সময় আশাবাদ ব্যক্ত করেন উপমন্ত্রী।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপিকে উদ্দেশ্য করে এনামুল হক শামীম বলেন, ঘরের ভেতর ইঁদুর রেখে ঐক্য করে লাভ নেই। বিএনপির ঘরে ভেতর জামায়াত আছে, স্বাধীনতা বিরোধী আছে, ২১ আগস্টে গ্রেনেড হামলাকারী আছে, এতিম টাকা আত্মসাৎকারী নেতা আছে, অর্থ পাচারকারী আছে ও সাজাপ্রাপ্ত আসামি আছে। 

উপমন্ত্রী বলেন, বিএনপির শীর্ষ নেতারাই নির্বাচনে অংশগ্রহণের অযোগ্য, যারা খালেদা জিয়ার মুক্তির জন্য একটা মিছিল করতে পারে নাই। ১৩ বছর ধরে কতবারই আন্দোলনের কথা বলেছেন, একবারও করতে পারে নাই। তারা আবার জাতীয় ঐক্যের ডাক দেয়। তারা বোকার স্বর্গে বাস করে। তাদের কথা এদেশের জনগণ আর ভাবে না। দুর্নীতিবাজ বিএনপি ও তাদের দলের নেতাদের নিয়ে ভাবার সময় এদেশের জনগণের নেই। তাদের জাতীয় ঐক্যের ডাক জনগণের কাছে হাস্যরসের সৃষ্টি করেছে।

রত্নগর্ভা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, রত্নগর্ভা বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক প্রমুখ।