• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

ডামুড্যায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ১৬ মে ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুরের ডামুড্যা উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব-(১৭) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ মে) বেলা  বিকালে ডামুড্যা উপজেলা পরিষদ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় শিধলকুড়া তরুণ স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে  পরাজিত করে উপজেলা ধানকাঠি ইউনিয়ন ফুটবল একাদশ পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে । ফাইনাল খেলা  শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর পূর্বে  ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার নাহিয়ান আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য এতে বক্তব্য রাখেন ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করীম রাজা ছৈয়াল,মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, ডামুড্যা থানা অফিসার ইনচার্জ শরীফ আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন পূর্ব ডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন, দারুল আমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিনুল হক মিন্টু সিকদার,ধানকাঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মাওলা রতন, সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান রুবেল প্রমুখ। খেলা পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ উজ্জল সিকদার তাকে সহায়তা করেন হেলাল উদ্দিন ও মোঃ মিজানুর রহমান।

সভাপতির বক্তব্যে নির্বাহী নাহিয়ান আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু নিজে একজন  হাডুডু খেলোয়ার ছিলেন। তার পরিবারে সবাই ক্রীড়াপ্রেমী। যে কারনে মাননীয় প্রধানমন্ত্রী ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব-(১৭) ফুটবল টুর্নামেন্টের এ আয়োজন করছে। সরকার এ টুর্নামেন্টের মাঝ দিয়ে তৃণমূল পর্যায় থেকে ফুটবল প্রতিভা তুলে  নিয়ে এসে জাতিয় ফুটবলকে সমৃদ্ধ করতে চায়।

তিনি আরও বলেন, আমরা যত বেশী বেশী খেলাধুলা আয়োজন করবো আমাদের সন্তানেরা তত বেশী নিরাপদ থাকবে। যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে।  আমাদের দেশের যুব সমাজের যাতে মাদকসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়তে না পারে। তাই খেলাধুলার চর্চার মাধ্যমে যুব সমাজকে উন্নয়নের ধারায় ফিরিয়ে আনতে সরকার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।