• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা বাংলাদেশ যেন দুর্ভিক্ষের কবলে না পড়ে: প্রধানমন্ত্রী সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

গোসাইরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে চেক বিতরণ

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ৩ জুলাই ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নলমুড়ি ইউনিয়নের হাটুরিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে যাওয়া দোকানের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে আর্থিক সহয়তার চেক ও চাল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির।

রবিবার (৩-জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৫ ব্যবসায়ীদের প্রত্যেকে ৭ হাজার পাঁচশত টাকার চেক ও ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাহমিনা আক্তার চৌধুরী, কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন স্বপন, আলাওলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওসমান গনি বেপারী প্রমুখ। 

উপজেলা নির্বাহী অফিসার কাফী বিন কবির বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে ক্ষুধা দারিদ্রকে জয় করে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। বিভিন্ন সময় প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে আত্মার মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিতে প্রধানমন্ত্রীর তহবিল হতে ধারাবাহিকভাবে অনুদান প্রদান করে আসছেন। তারই ধারাবাহিকতায় অগ্নিকান্ডে ২৫ ব্যবসায়ীদের মাঝে অনুদানের চেক ও চাল বিতরণ করা হয়। এছাড়া জরুরী দুর্যোগ মোকাবেলা করার জন্য ১ মেঃটন চাল নলমুড়ি ইউনিয়নের চেয়ারম্যানের অনুকূলে বরাদ্দ দেয়া হয়েছে।