• রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

শরীয়তপুর বার্তা
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফরে ৩০ প্রকল্প উদ্বোধন প্রতিবন্ধীদের ছাড়া রাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: শেখ হাসিনা গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রামে কত প্রাণ ঝরেছে হিসাব নেই পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি

​​​​​​​ভেদরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছে ৬২৫পরিবার

শরীয়তপুর বার্তা

প্রকাশিত: ২০ জুলাই ২০২২  

শরীয়তপুর প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে প্রধানমন্ত্রীর উপহারের  ঘর ও জমি পাচ্ছেন ভেদরগঞ্জ উপজেলার ১০ ভূমিহীন ও গৃহহীন পরিবার।

আগামী বৃহস্পতিবার (২১ জুলাই) প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ভার্চূয়ালি এসব ঘরের হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন। 

বুধবার (২০ জুলাই) দুপুরে ভেদরগঞ্জ উপজেলা পরিষদের শহীদ আক্কাস শহীদ মহিউদ্দিন মিলনায়তনে  এ তথ্য জানান উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন। 

সংবাদ সম্মেলনে তিনি জানান, তৃতীয় পর্যায়ে দ্বিতীয় ধাপে বৃহস্পতিবার সারাদেশে ২৬ হাজার ২২৯টি গৃহ হস্তাস্তর কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে আমাদের উপজেলায় ১০ টি ঘর হস্তান্তর করা হবে। এ পর্যন্ত ভেদরগঞ্জ উপজেলায় মোট ৬২৫ টি ঘর বিতরণ করা হয়েছে। যার মধ্যে প্রধম ধাপে৩৬০ টি,দ্বিতীয় ধাপে ২৪০ টি,তৃতীয়  ধাপের প্রথম পর্যায়ে ১৫ টি এবং দ্বিতীয় ধাপে ১০ টি ঘর বিতরণ করা হবে। 

 প্রতিটি ঘর বাবদ খরচ হয়েছে ২ লাখ ৬০ হাজার টাকা। বিদুৎ, রাস্তা, স্যানেটারি, পানিসহ সকল সুবিধার ব্যবস্থা করা হয়েছে ঘরগুলোতে। দুই শতাংশ জমিসহ একটি করে পাকা ঘর দেয়া হচ্ছে গৃহহীনদের। 

 উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ভুমি শফিউল মাজলুবিন রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির।